ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মোনাকোর কাছে পাত্তা পেলো না মেসিহীন পিএসজি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৫, ২০ মার্চ ২০২২  
মোনাকোর কাছে পাত্তা পেলো না মেসিহীন পিএসজি

ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে মোকানোর মাঠে আতিথিয়েতা নিয়েছিল প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি)। অতিথিদের রীতিমতো উড়িয়ে দিয়েছে মোনাকো। মেসিবিহীন পিএসজিকে তারা হারিয়েছে ৩-০ গোলের ব্যবধানে।

রিয়ালের কাছে হেরে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলো থেকে বিদায় নেওয়ার এক সপ্তাহের মাথায় এমন হার নিঃসন্দেহে কোচ মাউরিসিও পচেত্তিনোকে চাপে ফেলবে।

অসুস্থতার কারণে এই ম্যাচে খেলেননি লিওনেল মেসি। তবে কালিয়ান এমবাপে ও নেইমার থাকলেও সুবিধা করতে পারেননি তারা। ২৫ মিনিটে পিছিয়ে পড়ে পিএসজি। এ সময় ডানদিক থেকে ইউসুফ ফোফানার ক্রসে বক্সের মধ্যে পা লাগিয়ে জালে পাঠান উইসাম বেন ইয়াদের। প্রথমার্ধে এই একটি গোলই হয়।

বিরতির পর ৬৮ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে মোনাকো। এ সময় রুবেন আগুইলার ডানদিক থেকে বক্সের মধ্যে বল বাড়িয়ে দেন কেভিন ভোলান্ডকে। তিনি আপ্রাণ চেষ্টা করে বলে পা লাগান। সেটা ধরতে ব্যর্থ হন পিএসজির গোলরক্ষক। বল জালে প্রবেশ করে।

৮৪ মিনিটে পেনাল্টি পায় মোনাকো। এ সময় পিএসজির কিম্পেম্বে বক্সের লাইনের সামনে ফাউল করেন মোনাকোর ভোলান্ডকে। রেফারি পেনাল্টির বাঁশি বাজান। পেনাল্টি থেকে বেন ইয়াদের গোল করে ৩-০ ব্যবধানের জয় নিশ্চিত করেন।

এই ম্যাচে হারলেও ২৯ ম্যাচ থেকে ৬৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষেই আছে পিএসজি। দ্বিতীয় স্থানে থাকা মার্সেইর চেয়ে তারা এগিয়ে আছে ১৫ পয়েন্টে। অন্যদিকে ২৯ ম্যাচ থেকে ৪৪ পয়েন্ট নিয়ে মোনাকো উঠে এসেছে সপ্তম স্থানে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়