ঢাকা     রোববার   ২৬ জুন ২০২২ ||  আষাঢ় ১২ ১৪২৯ ||  ২৫ জিলক্বদ ১৪৪৩

ভালো প্রস্তাব পেলে নেইমারকে বিক্রি করে দিবে পিএসজি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৩, ২৫ মে ২০২২   আপডেট: ১৮:০৬, ২৫ মে ২০২২
ভালো প্রস্তাব পেলে নেইমারকে বিক্রি করে দিবে পিএসজি

গত সপ্তাহে প্যারিস সেন্ট জার্মেই গণমাধ্যমে আধিপত্য করেছে কিলিয়ান এমবাপ্পেকে রেখে দেওয়ার লড়াইয়ে রিয়াল মাদ্রিদকে হারিয়ে। তিন বছরের চুক্তি করেছেন ফরাসি ফরোয়ার্ড, কিন্তু এখন মনে হচ্ছে, তিনি তার আক্রমণভাগের সঙ্গী নেইমারকে হারাতে যাচ্ছেন। ফরাসি গণমাধ্যম বলছে, ভালো প্রস্তাব পেলে নেইমারকে এই গ্রীষ্মের দলবদলেই বিক্রি করে দিবে লিগ ওয়ান চ্যাম্পিয়নরা।

ফ্রান্সের লে’কিপ এর প্রতিবেদন অনুযায়ী, নেইমারকে আর তারা চাইছে না। কেউ ভালো দাম দিতে পারলে তাকে ছেড়ে দিবে তারা। আরও কয়েকটি গণমাধ্যম বলছে, বার্সেলোনা থেকে উসমান দেম্বেলেকে নিয়ে আসার সম্ভাবনা জাগার কারণে এই সিদ্ধান্ত নিয়েছে পিএসজি। বিশ্বের সবচেয়ে দামী খেলোয়াড়ের সম্ভাব্য গন্তব্য ধরা হচ্ছে চেলসি।

২০১৭ সালে ২২ কোটি ২০ লাখ ইউরোতে যোগ দেন নেইমার। ১৪৪ ম্যাচ খেলে করেছেন ১০০ গোল। তাকে বিক্রি করার পথে দুটি বড় বাধা আছে বলে দাবি একাধিক গণমাধ্যমের।

প্রথমত, নেইমারের চুক্তির মেয়াদ শেষ হতে এখনও বাকি তিন বছর, ২০২৫ সাল পর্যন্ত। আর ব্রাজিলিয়ান ফরোয়ার্ডও চাইছেন না প্যারিস ছাড়তে। এমবাপ্পে ও লিওনেল মেসির পর তিনিই ক্লাবের সর্বোচ্চ বেতন পান। দ্বিতীয়ত, সম্ভাব্য ক্রেতা খুঁজে পাওয়া কঠিন। সান্তোসের সাবেক তারকা বিশ্ব ফুটবলের অন্যতম সর্বোচ্চ বেতনভুক্ত খেলোয়াড়, মাসিক আয় ৪০ লাখ ইউরো। 

সারকথা, কেবল বড় কোনো ইউরোপিয়ান ক্লাবই তাকে কেনার জন্য কাড়ি কাড়ি টাকা ঢালতে পারে। কিন্তু এখন পর্যন্ত তার প্রতি আগ্রহ দেখানো কোনো ক্লাবের নামই তো শোনা যায়নি। 

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়