ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পূর্ণ শক্তির ওয়ানডে দল নিয়েই ১০ বছর পর উইন্ডিজে নিউ জিল্যান্ড

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১১, ১৭ আগস্ট ২০২২  
পূর্ণ শক্তির ওয়ানডে দল নিয়েই ১০ বছর পর উইন্ডিজে নিউ জিল্যান্ড

নিউ জিল্যান্ড ওয়েস্ট ইন্ডিজে শেষবার ওয়ানডে খেলেছে ১০ বছর হয়ে গেলো। বুধবার ফের ৫০ ওভারের ফরম্যাট খেলবে তারা, যে দলে আছেন ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে সবশেষ ওয়ানডে খেলা কিউই দলটির পাঁচজন!

২০১২ সালের জুলাইয়ে সেন্ট কিটসে খেলা ওয়ানডে দলের মার্টিন গাপটিল, কেন উইলিয়ামসন, টম ল্যাথাম, টিম সাউদি ও ট্রেন্ট বোল্টকে নিয়ে দল ঘোষণা করেছে নিউ জিল্যান্ড। 

সম্প্রতি কেন্দ্রীয় চুক্তি থেকে সরে দাঁড়ানোয় বোল্টকে দলে পাওয়া নিয়ে কিছুটা অনিশ্চয়তা ছিল। তবে সেটা দূর হলো দল ঘোষণার পর। অবশ্য আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে জাতীয় দলে তাকে খুব কমই দেখা যাবে। ২০২১ সালের মার্চের পর প্রথম ওয়ানডে খেলার অপেক্ষায় এই পেসার।

ওয়ানডেতে কিন্তু প্রথম পছন্দ নয় সাউদি। সবশেষ ২০২০ সালের ফেব্রুয়ারিতে ভারতের বিপক্ষে ওয়ানডে খেলেন। আর উইলিয়ামসন ২০১৯ বিশ্বকাপ ফাইনালের পর মাত্র দুটি ম্যাচ খেলেছেন।

ইউরোপ সফরে দারুণ করা ওপেনার ফিন অ্যালেন, অলরাউন্ডার মাইকেল ব্রেসওয়েল জায়গা ধরে রেখেছেন।

নিউ জিল্যান্ড ওয়ানডে স্কোয়াড: কেন উইলিয়ামসন, ফিন অ্যালেন, ট্রেন্ট বোল্ট, মাইকেল ব্রেসওয়েল, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, মার্টিন গাপটিল, টম ল্যাথাম, ড্যারিল মিচেল, জেমস নিশাম, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, বেন সিয়ার্স, ইশ সোধি ও টিম সাউদি। 

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়