ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গোল করেই যাচ্ছেন হাল্যান্ড, শীর্ষে ম্যানসিটি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫১, ১৭ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৯:৫৬, ১৭ সেপ্টেম্বর ২০২২
গোল করেই যাচ্ছেন হাল্যান্ড, শীর্ষে ম্যানসিটি

আধিপত্য বিস্তার করে শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে জিতলো ম্যানচেস্টার সিটি। আবারও গোল করলেন আর্লিং হাল্যান্ড। সব প্রতিযোগিতা মিলিয়ে ১০ ম্যাচে ১৪ বার জালে বল জড়ালেন নরওয়েজিয়ান স্ট্রাইকার।

হাল্যান্ডের সঙ্গে গোল পেয়েছেন জ্যাক গ্রিলিশ ও ফিল ফডেন। ১০ জনের উলভারহাম্পটন ওয়ান্ডারার্সকে ৩-০ গোলে হারিয়ে শীর্ষে উঠেছে ম্যানসিটি। ৭ ম্যাচে ১৭ পয়েন্ট পেয়ে তারা পেছনে ফেলেছে আর্সেনালকে। গানাররা আবারও শীর্ষে ওঠার লক্ষ্য নিয়ে রোববার ব্রেন্টফোর্ডের মাঠে নামবে। এক ম্যাচ কম খেলে আর্সেনালের পয়েন্ট ১৫।

মলিনক্সে মাত্র ৫৫ সেকেন্ড পার হতেই গ্রিলিশ এই মৌসুমের প্রথম গোল করেন। কেভিন ডি ব্রুইনার ক্রস থেকে লক্ষ্যভেদ করেন তিনি। দুর্দান্ত নিচু স্ট্রাইকে ২৫ গজ দূর থেকে ১৬ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন হাল্যান্ড। লিগের ৭ ম্যাচে ১১তম গোল করেন ২২ বছর বয়সী এই ফরোয়ার্ড। 

গ্রিলিশকে ভয়ঙ্কর ট্যাকল করে ৩৩ মিনিটে লাল কার্ড দেখে উলভসের অবস্থা আরও কঠিন করে তোলেন ডিফেন্ডার নাথান কলিন্স। বাকি সময় একজন কম নিয়ে খেলতে হয়েছে স্বাগতিকদের। সেই সুযোগে অবশ্য ব্যবধান আর খুব বেশি বাড়াতে পারেনি বর্তমান চ্যাম্পিয়নরা। তৃতীয় গোল আসে ৬৯ মিনিটে, ফডেনকে দিয়ে গোল করান ডি ব্রুইনা।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়