ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

এক বছরের মধ্যে টেস্ট অবসরের ভাবনা ওয়ার্নারের

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৩, ১৪ নভেম্বর ২০২২  
এক বছরের মধ্যে টেস্ট অবসরের ভাবনা ওয়ার্নারের

আগামী বছর অ্যাশেজের পর টেস্ট ক্রিকেট থেকে অবসর নিতে পারেন, এমন ইঙ্গিত দিলেন ডেভিড ওয়ার্নার। অস্ট্রেলিয়ার ওপেনিং ব্যাটসম্যান নিশ্চিত করলেন, তিনি প্রথমে লাল বলের ক্রিকেট ছাড়বেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার টুয়েলভেই অস্ট্রেলিয়ার অপ্রত্যাশিত বিদায়ের পর ওয়ার্নার ও অন্য সিনিয়র ক্রিকেটারদের ভবিষ্যৎ নিয়ে শুরু হয়েছে জল্পনা কল্পনা।

ম্যাথু হেইডেন দলকে পুনরায় সাজানোর কথা বলেছেন। আগামী বিশ্বকাপের আগে কয়েকজনকে সরে দাঁড়ানোর দাবি জানান তিনি।

আগামী মৌসুমে ৫০ ওভারের বিশ্বকাপ হবে ভারতে। পরের টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ সালে ক্যারিবিয়ান ও যুক্তরাষ্ট্রে গড়াবে। এই দুটি প্রতিযোগিতায় খেলার ইচ্ছা ওয়ার্নারের।

ভারতে ওয়ানডে বিশ্বকাপের আগে ২০২৩ সালের ব্যস্ত সূচি অস্ট্রেলিয়ার। ভারতে বোর্ডার-গাভাস্কার ট্রফি এবং ইংল্যান্ডে অ্যাশেজ সিরিজ। এরপরই লাল বলের ক্রিকেট ছাড়ার আভাস দিলেন অজি ওপেনার।

ট্রিপল এম’এস ডেডসেট লিজেন্ডস-কে তিনি বলেন, ‘টেস্ট ক্রিকেটই সম্ভবত প্রথম, যেখান থেকে সরে দাঁড়াবো। কারণ এভাবেই এগোতে হবে। ২০২৪ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ, আগামী বছর (ওয়ানডে) বিশ্বকাপ। সম্ভবত টেস্ট ক্রিকেটে এটাই হতে পারে আমার শেষ ১২ মাস। কিন্তু আমি সাদা বল খেলতে ভালোবাসি, এটা দারুণ।’

ব্যর্থতার টি-টোয়েন্টি বিশ্বকাপে ১১ গড়ে রান করেছেন ওয়ার্নার। গত বছরের টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ২০২৪-এর আসরের আগে সরে দাঁড়ানোর পক্ষপাতী নয়। তিনি বলেন, ‘টি-টোয়েন্টি ক্রিকেট, আমি এই ফরম্যাট ভালোবাসি। ২০২৪ এ খেলায় চোখ থাকবে আমরা। যারা বলছে আমি ফুরিয়ে গেছি, তারা সাবধানে থাকুন। যা চাইছেন তা নিয়ে সতর্ক থাকুন।’ 

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়