ঢাকা     শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২০ ১৪২৯

লাউতারো মার্তিনেজ কেন ধুঁকছেন, জানালেন তার এজেন্ট

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০০, ৮ ডিসেম্বর ২০২২  
লাউতারো মার্তিনেজ কেন ধুঁকছেন, জানালেন তার এজেন্ট

আর্জেন্টিনার আক্রমণভাগের নির্ভরশীল খেলোয়াড় লাউতারো মার্তিনেজ। কাতার বিশ্বকাপে তাকে নিয়ে অনেক প্রত্যাশা ছিল। কিন্তু নিজের সেরা ফর্ম খুঁজে পাচ্ছেন না। সৌদি আরবের বিপক্ষে দুটি গোল অফসাইডে বাতিল হয়। সবশেষ পোল্যান্ড ম্যাচে বদলি নেমে খেলেছেন মাত্র ২০ মিনিট। দুটি পরিষ্কার সুযোগ কাজে লাগাতে পারেননি। এবার জানা গেলো, তার এই ফর্মহীনতার কারণ।

গোড়ালির সমস্যা নিয়ে বিশ্বকাপে খেলে যাচ্ছেন মার্তিনেজ। ব্যথা কমাতে নিচ্ছেন ইনজেকশন। এই তথ্য দিয়েছেন তার এজেন্ট আলেজান্দ্রো কামাচো।

আর্জেন্টাইন রেডিও স্টেশন লা রেডকে কামাচো বলেছেন, ‘লাউতারো ইনজেকশন নিচ্ছেন কারণ তার গোড়ালিতে প্রচণ্ড ব্যথা। সেই ব্যথা দূর করতে অনেক কিছু করছেন তিনি। ব্যথা কমলেই সে মাঠে উড়বে। বিশ্বের একজন শীর্ষ খেলোয়াড় মার্তিনেজ।’

কাতার বিশ্বকাপের বাছাইয়ে ১০ গোলে সম্পৃক্ততা ছিল মার্তিনেজের। সাতটি গোল করেন তিনি, তিনটি অ্যাসিস্ট। এছাড়া সবশেষ কোপা আমেরিকায় করেন তিন গোল। এই বিশ্বকাপে সৌদি আরবের বিপক্ষে গোল করলেও তা বাতিল হয়, যা খুব কষ্ট দিয়েছে তাকে। কামাচো বললেন, ‘সে মানসিকভাবে অনেক শক্তিশালী। কিন্তু সৌদি আরবের বিপক্ষে বাতিল হওয়া গোল তার জন্য খুব কঠিন মুহূর্ত ছিল।’

প্রথম দুই ম্যাচে মূল একাদশে ছিলেন মার্তিনেজ। মেক্সিকোর বিপক্ষে তার জায়গায় নামেন জুলিয়ান আলভারেজ। পোল্যান্ডের বিপক্ষে শেষ ষোলোতেও বদলি নামেন এই ফরোয়ার্ড। তবে আশা, নেদারল্যান্ডসের বিপক্ষে কোয়ার্টার ফাইনালে প্রত্যাশা পূরণ করতে পারবেন তিনি।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়