ঢাকা     শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২১ ১৪২৯

ইংল্যান্ড দলে আবারও যোগ দিচ্ছেন স্টার্লিং

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৩, ৮ ডিসেম্বর ২০২২  
ইংল্যান্ড দলে আবারও যোগ দিচ্ছেন স্টার্লিং

দেশে বাসায় ডাকাতির খবরে বসে থাকতে পারেননি রহিম স্টার্লিং। বিশ্বকাপ খেলতে কাতারে অবস্থানরত দল ছেড়ে ইংল্যান্ডে ফিরে যান তিনি। কয়েকদিন পরিবারের সঙ্গে সময় কাটিয়ে স্বস্তি নিয়ে আবার কাতারে দলের সঙ্গে যোগ দিচ্ছেন ইংলিশ ফরোয়ার্ড।

ফ্রান্সের বিপক্ষে কোয়ার্টার ফাইনালের আগে স্টার্লিংয়ের ফেরার খবর নিঃসন্দেহে চাঙা করে তুলবে ইংল্যান্ডকে। শনিবার দুই দল সেমিফাইনালে ওঠার লড়াইয়ে নামবে।

আগের দিন শুক্রবার ইংল্যান্ড স্কোয়াডে যোগ দেবেন স্টার্লিং, ইংল্যান্ড ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ) এই খবর দিয়েছে। বৃহস্পতিবার এক বিবৃতিতে তারা বলেছে, ‘পারিবারিক ঝামেলার কারণে চেলসি ফরোয়ার্ড সাময়িকভাবে চলে গিয়েছিল। এখন তিনি আবারও দলের সঙ্গে যোগ দেবেন। আশা করা হচ্ছে ফ্রান্সের সঙ্গে কোয়ার্টার ফাইনালের আগের দিন শুক্রবার তিনি আল ওয়াকরায় স্কোয়াডের সঙ্গে থাকবেন তিনি।’

সেনেগালের বিপক্ষে শেষ ষোলোর ম্যাচের দিন স্টার্লিং জানতে পারেন, তার সারের বাড়িতে ডাকাতি হয়েছে। ওই দিনই চলে যান দেশে। ওই সময় বাসায় ছিলেন তার বান্ধবী ও সন্তানরা। তাদের জন্য উদ্বেগের শেষ ছিল না তার। তাকে ছাড়া ম্যাচ খেলতে নেমে ৩-০ গোলে আফ্রিকানক চ্যাম্পিয়নদের হারায় থ্রি লায়নরা।  

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়