ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কাদের নিয়ে মেসিদের মুখোমুখি হচ্ছেন রোনালদো?

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫১, ১৯ জানুয়ারি ২০২৩  
কাদের নিয়ে মেসিদের মুখোমুখি হচ্ছেন রোনালদো?

সৌদি অলস্টার একাদশ ও প্যারিস সেন্ট জার্মেইর ম্যাচটি প্রীতি। কিন্তু এই ম্যাচ ঘিরে উত্তেজনা বাড়ছে বিরামহীন। কারণ মুখোমুখি হচ্ছে বর্তমান সময়ের সেরা দুই খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনালদো ও লিওনেল মেসি। দুই বছরের বেশি সময় পর তারা একসঙ্গে মাঠে। সৌদি আরবে অভিষেক হচ্ছে রোনালদোর। তার ক্লাব আল নাসের ও আল হিলালের সমন্বিত দল লড়বে মেসি, কিলিয়ান এমবাপ্পে ও নেইমারদের বিপক্ষে।

তা রিয়াদে এই ম্যাচে রোনালদো কাদের নিয়ে পিএসজির মুখোমুখি হচ্ছেন সেটা নিয়ে কৌতুহল অস্বাভাবিক নয়। ম্যাচের অগ্রসেনানি সিআরসেভেন। তার কাঁধেই অল স্টার একাদশের নেতৃত্ব। ব্রাজিল জাতীয় দলের সাবেক খেলোয়াড় লুইস গুস্তাভো এবং সৌদি আরবের মোহাম্মদ কান্নো ও আর্জেন্টিনার বিপক্ষে বিশ্বকাপের গোলদাতা সালেম আল-দাওসারি।

সাবেক আর্সেনাল গোলকিপার ডেভিড ওসপিনাকে পাচ্ছেন না রোনালদো। কনুইয়ের অস্ত্রোপচার করানোয় তিনি খেলবেন না। আক্রমণভাগে ৩৭ বছর বয়সী ফরোয়ার্ডের সঙ্গে থাকবেন আল হিলালের মোসা মারেগা। 

সৌদি অল স্টার একাদশ স্কোয়াড: গোলকিপার- আমিন বুখারি, মোহাম্মদ আল ওয়াইজ; ডিফেন্ডার- সৌদ আব্দুলহামিদ, আলী আল-বুলাইহি, জাং হিউন-সু, খলিফা আল দাওসারি, আলী লাজামি, আব্দুলেলাহ আল-আমরি, আব্দুল্লাহ মাদু, সুলথান আল-ঘানাম; মিডফিল্ডার- আব্দুল্লাহ ওতাইফ, মোহাম্মদ কান্নো, আন্দ্রে কারিল্লো, ম্যাথিউস পেরেইরা, লুইস গুস্তাভো, আব্দুল্লাহ আল-খাইবারি, সামি আল নাজি, তালিস্কা, পিটি মার্তিনেজ, সালেম আল-দাওসারি; ফরোয়ার্ড- ক্রিস্টিয়ানো রোনালদো, মোসা মারেগা। 

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়