ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রাতারাতি কোটিপতি হয়ে ব্রুক বললেন, ‘বলার ভাষা নেই’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪২, ২৪ জানুয়ারি ২০২৩   আপডেট: ১২:৫৭, ২৪ জানুয়ারি ২০২৩
রাতারাতি কোটিপতি হয়ে ব্রুক বললেন, ‘বলার ভাষা নেই’

ফ্র্যাঞ্চাইজির বদৌলতে ক্রিকেটে টাকার ঝনঝনানি পুরোনো বিষয়। অনেক অচেনা অখ্যাত ক্রিকেটার জাতীয় দলে নাম কুড়ানোর আগেই রাতারাতি বনে যান কোটিপতি। ফুলে ফেঁপে উঠে ব্যাংক ব্যালেন্স। 

তেমনটাই ঘটেছে ইংল্যান্ডের হয়ে মাত্র ২০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা হ্যারি ব্রুকের। গত বছরই তার অভিষেক ঘটে ইংলিশ জার্সিতে। এরপর বিস্ফোরক ব্যাটিং করা ব্রুক জায়গা করে নিলেন স্বপ্নের আইপিএলে। নিলামে তাকে সোয়া ১৩ কোটি রুপিতে কিনে নেয় সানরাইজার্স হায়দরাবাদ। 

রাতারাতি কোটিপতি হয়ে ব্রুক যেন হারিয়ে ফেললেন মুখের ভাষাও, ‘সত্যি করে বলতে গেলে  আমি আসলে ভাষা খুঁজে পাচ্ছি না। আমি ভেবেছি আমাকে নেবে, কিন্তু এভাবে এত টাকা দিয়ে নেবে সেটা কল্পনার বাইরে ছিল।’

‘তবে একটা বিষয় আমি বলতে চাই, প্রচুর টাকা নিয়ে আমি অনুপ্রাণিত না। অবশ্যই এটা দারুণ কিছু। কিন্তু আমি সেরা দলের হয়ে ক্রিকেট খেলে যেতে চাই এবং ইংল্যান্ডের হয়ে যতদিন পারি খেলে যাবো। হ্যাঁ, আইপিএল আমার বড় স্বপ্ন ছিল, টাকা বড় বোনাস আমার জন্য। এটাই শেষ নয়। আমি খেলবো কারণ আমি ব্যাটিং ভালোবাসি।’- আরো যোগ করেন ব্রুক। 

টি-টোয়েন্টির পাশাপাশি গত বছর ব্রুকের টেস্টেও অভিষেক হয়েছে। ৪ টেস্টে ৮০ গড়ে রান করেছেন ৪৮০, হয়েছিলেন ডিসেম্বরের সেরা আইসিসি ক্রিকেটার। আর টি-টোয়েন্টিতে ২৬.৫৭ গড়ে তার রান ৩৭২। স্ট্রাইকরেট ১৩৭.৭৭।

ঢাকা/রিয়াদ/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়