ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মার্সেল দ্বিতীয় বিভাগ দাবা লিগের পুরস্কার বিতরণ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৭, ২৮ জানুয়ারি ২০২৩  
মার্সেল দ্বিতীয় বিভাগ দাবা লিগের পুরস্কার বিতরণ

‘মার্সেল দ্বিতীয় বিভাগ দাবা লিগ-২০২২’ শনিবার (২৮ জানুয়ারি) দুপুরে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে। দুপুরে জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের তৃতীয় তলার দাবা ক্রীড়াকক্ষে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। 

চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে নগদ ৫০ হাজার টাকা অর্থ পুরস্কার, ট্রফি ও মেডেল দেয়া হয়। তার মধ্যে চ্যাম্পিয়ন দল স্পোর্টস বাংলা ২৫ হাজার, রানার্স-আপ দল দীপালি মেমোরিয়াল ক্লাব ১৫ হাজার ও তৃতীয় স্থানধারী দল অগ্রণী ব্যাংক লিমিটেড দাবা ১০ হাজার টাকা পায়।

ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড পিএলসি-এর জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। বিশেষ অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক সৈয়দ শাহাব উদ্দিন শামীম ও ওয়ালটন গ্রু‌পের অতিরিক্ত প‌রিচালক মেহরাব হো‌সেন আসিফ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ দাবা ফেডারেশনের সহ-সভাপতি কে.এম. শহিদউল্যা।

No description available.

রেকর্ড ৫২ দলের অংশগ্রহণে মার্সেল দ্বিতীয় বিভাগ দাবা লিগ ৯ রাউন্ড সুইস-লিগ পদ্ধতিতে অনুষ্ঠিত হয়। স্পোর্টস বাংলা ৯ খেলায় ১৬ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হয়। ১৪ পয়েন্ট করে নিয়ে দীপালি মেমোরিয়াল চেস ক্লাব রানার্স-আপ ও সমান পয়েন্ট নিয়ে অগ্রণী ব্যাংক লিমিটেড দাবা দল তৃতীয় স্থান লাভ করে। 

চ্যাম্পিয়ন ও রানার্স-আপ হওয়া দল দুটি ২০২৩ সালের প্রথম বিভাগ দাবা লিগের খেলার যোগ্যতা অর্জন করেছে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা ও এটিএন নিউজ। আর অনলাইন পার্টনার ছিল রাইজিংবিডি.কম।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়