ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রথম টেস্টে নেই আইয়ার, অভিষেকের অপেক্ষায় সূর্য

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৮, ১ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১০:৪২, ১ ফেব্রুয়ারি ২০২৩
প্রথম টেস্টে নেই আইয়ার, অভিষেকের অপেক্ষায় সূর্য

নাগপুরে ৯ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া বোর্ডার-গাভাস্কার ট্রফির প্রথম টেস্ট থেকে ছিটকে গেলেন ভারতের মিডল অর্ডার ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার। পিঠের ইনজুরি থেকে সম্পূর্ণ সেরে না ওঠায় অস্ট্রেলিয়ার বিপক্ষে শুরুতে তাকে পাওয়া যাচ্ছে না। তবে দ্বিতীয় টেস্ট থেকে খেলবেন তিনি।

চোটের কারণে নিউ জিল্যান্ডের বিপক্ষে তিন ওয়ানডের সিরিজ থেকে সরে দাঁড়ান আইয়ার। পুনর্বাসনের জন্য তাকে বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে পাঠানো হয়। জানা গেছে, ইনজেকশন দেওয়া হলেও পিঠে ব্যথা পুরোপুরি কমেনি। এজন্য অন্তত আরো দুই সপ্তাহ তাকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছে এনসিএ।

২ ফেব্রুয়ারি থেকে নাগপুরে শুরু হচ্ছে টেস্ট দলের ক্যাম্প। আপাতত দলের সঙ্গে সেখানে যোগ দিচ্ছেন না আইয়ার। অস্ট্রেলিয়ার বিপক্ষে এই সিরিজের জন্য বিসিসিআই নির্বাচক কমিটি ১৬ জনের দল ঘোষণা করেছিল। আইয়ার প্রথম ম্যাচে না থাকায় তার স্থলাভিষিক্ত ঘোষণা করা হবে কি না, তা এখনও স্পষ্ট নয়। তবে সূর্যকুমার যাদবের টেস্ট অভিষেক হওয়ার সম্ভাবনা দেখা গেছে।

এদিকে ফিটনেসে সবুজ সংকেত পাওয়ায় নাগপুরের ক্যাম্পে যোগ দিচ্ছেন অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। গত সপ্তাহে তামিলনাড়ুর বিপক্ষে সৌরাষ্ট্রের হয়ে রঞ্জি ট্রফিতে সাত উইকেট নিয়ে নির্বাচকদের মন জয় করেছেন তিনি।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়