ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

শহীদ আফ্রিদির মেয়ে জামাই হলেন শাহীন আফ্রিদি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৫, ৩ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ২০:৫৫, ৩ ফেব্রুয়ারি ২০২৩
শহীদ আফ্রিদির মেয়ে জামাই হলেন শাহীন আফ্রিদি

শহীদ আফ্রিদির মেয়ে আনশা আফ্রিদির সঙ্গে তরুণ পেসার শাহীন আফ্রিদির আকদ হয়েছিল দুই বছর আগে। তখনই ঘোষণা দেওয়া হয়েছিল তাদের বিয়ে হবে ২০২৩ সালের ৩ ফেব্রুয়ারি। অবশেষে আজ শুক্রবার আনশা ও শাহীনের বিয়ে সম্পন্ন হলো।

করাচির জাকারিয়া মসজিদে বিয়ে পড়ান মওলানা আব্দুল সাত্তার। এর মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে শহীদ আফ্রিদির মেয়ে জামাই হলেন শাহীন আফ্রিদি।

বিয়ের পর পরই অনুষ্ঠিত হয় বিবাহোত্তর সংবর্ধনা। সেখানে ছিল ক্রিকেট তারকাদের সরব উপস্থিতি। বিয়েতে হাজির হয়েছিলেন পাকিস্তান ক্রিকেট দলের বর্তমান ও সাবেক অধিকাংশ তারকারা। তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন- অধিনায়ক বাবর আজম, পেসার নাসিম শাহ, সরফরাজ আহমেদ, শাদাব খান, মোহাম্মদ হাফিজ।

এছাড়া জেনারেল (অব:) অসিম সালেম বাজওয়া, আইসিসির জেনারেল ম্যানেজার ওয়াসিম খান উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন পাকিস্তানের সাবেক নাম্বার ওয়ান স্কোয়াশ খেলোয়াড় জাহাঙ্গীর খান।

শাহীন আফ্রিদির পারিবারিক সূত্রে জানা গেছে, তাদের হলুদ সন্ধ্যা বৃহস্পতিবার রাতে অনুষ্ঠিত হয়। আর বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে শাহীনের পরিবার ও আত্মীয়-স্বজনরা দুদিন আগেই করাচিতে আসেন।

বিয়ের পর পর জিও নিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে লজ্জাবণত বদনে শাহীন বলেছেন, ‘আসলে শহীদ আফ্রিদির মেয়েকে বিয়ে করার ইচ্ছা ছিল আমার। আলহামদুলিল্লাহ, সেটা পূরণ হয়েছে।’

বিয়ে করায় তার নারী ভক্তরা আনশাকে হিংসা করছে কিনা জানতে চাইলে শাহীন বলেন, ‘আমি আসলে জানি না। তবে আমার মনে হয় আনশা এমন কিছু ভাবছে।’ এরপর তিনি তার নারী ভক্তদের উদ্দেশ্য বলেন, ‘আমি আমার ভালোবাসাকে, হৃদয়কে খুঁজে পেয়েছি, এখন এটাই আমার জন্য যথেষ্ট।’

অবশ্য বিয়ের পর পরই লাহোর কালান্দার্সের হয়ে পাকিস্তান সুপার লিগ খেলতে মাঠে নেমে পড়তে হবে শাহীন আফ্রিদিকে। ১৩ তারিখ থেকে মাঠে গড়াবে পিএসএল।

অবশ্য নভেম্বরে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল খেলার পর থেকে হাঁটুর ইনজুরির কারণে আর খেলতে পারেননি তিনি। এবার পিএসএলে মাঠ মাতাবেন পাকিস্তানের এই পেস সেনসেশান।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়