ঢাকা     শুক্রবার   ২৪ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১০ ১৪৩১

ম্যানইউর জয়ের দিনে হারলো লিভারপুল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:১৪, ৪ ফেব্রুয়ারি ২০২৩  
ম্যানইউর জয়ের দিনে হারলো লিভারপুল

ইংলিশ প্রিমিয়ার লিগে বাংলাদেশ সময় শনিবার রাতে মাঠে নামে ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুল। তবে দুটি দলের ফল হয়েছে ভিন্ন। ম্যানইউ ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে ক্রিস্টাল প্যালেসকে হারিয়েছে ২-১ গোলে। আর ম্যানইউর জয়ের দিনে উলভারহ্যাম্পটনের কাছে ৩-০ গোলে হেরে গেছে লিভারপুল।

লিগে এটা অলরেডদের ষষ্ঠ হার। তাতে ১৯ ম্যাচ থেকে ২৯ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের দশম স্থানে আছে লিভারপুল। অন্যদিকে ২০তম ম্যাচে দ্বাদশ জয় পেয়েছে ম্যানইউ। এই জয়ে ৩৯ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে অবস্থান নিয়েছে রেড ডেভিলসরা।

ঘরের মাঠে ম্যানইউ সপ্তম মিনিটেই পেনাল্টি পায়। পেনাল্টি থেকে ব্রুনো ফার্নান্দেস গোল করে এগিয়ে নেন দলকে। প্রথমার্ধে এই একটি গোলই হয়। বিরতির পর ৬২ মিনিটে মার্কাস রাশফোর্ডের গোলে ব্যবধান দ্বিগুণ হয়। অবশ্য ৭০ মিনিটে দশজনের দলে পরিণত হয় ম্যানইউ। এ সময় বাজে ট্যাকেলের কারণে সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়েন কাসেমিরো।

দশজনের দলে পরিণত হওয়া ম্যানইউর বিপক্ষে ৭৬ মিনিটে একটি গোল শোধ দেয় ক্রিস্টাল। এ সময় ওউমার দাউকোরির কর্নার থেকে বাড়িয়ে দেওয়া বল থেকে গোল করেন জেফরি স্লুপ। অবশ্য বাকি সময়ে আর কোনো গোল হয়নি। তাতে ২-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে এরিক টেন হাগের শিষ্যরা।

এদিকে লিভারপুলের বিপক্ষে ৫ মিনিটে জোয়েল মাতিপের আত্মঘাতী গোলে লিড পায় উলভস। ১২ মিনিটে ক্রেইগ দওসনের গোলে ব্যবধান হয় দ্বিগুণ। আর বিরতির পর ৭২ মিনিটে রুবেন নেভেসের গোলে ৩-০ ব্যবধানের জয় নিশ্চিত হয় উলভারহ্যাম্পটনের।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়