ঢাকা     বুধবার   ১৯ জুন ২০২৪ ||  আষাঢ় ৫ ১৪৩১

শুরুতে আমরা প্রস্তুত ছিলাম না, এটা অগ্রহণযোগ্য: টেন হ্যাগ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৫, ৯ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১৩:০৫, ৯ ফেব্রুয়ারি ২০২৩
শুরুতে আমরা প্রস্তুত ছিলাম না, এটা অগ্রহণযোগ্য: টেন হ্যাগ

ম্যানচেস্টার ইউনাইটেড ও লিডস ইউনাইটেডের মধ্যকার প্রতিদ্বন্দ্বিতা বহু পুরোনো। ফুটবলে ইংলিশ প্রিমিয়ার লিগের (ইপিএল) এই দুই ক্লাবের লড়াই মানে অন্যরকম কিছু। 

বুধবার রাতে দুই দলের মুখোমুখি লড়াইয়ে জেতেনি কোনো দল। ২ গোলে পিছিয়ে থেকে শেষ পর্যন্ত ম্যানইউ ড্র করে মাঠে ছাড়ে। এতেই ক্ষেপেছেন ম্যানইউ বস এরিক টেন হ্যাগ। 

ম্যানইউ দুটি গোল হজম করে শুরুতেই। প্রথমার্ধের প্রথম মিনিটে গোল খাওয়ার পর দ্বিতীয়ার্ধের ৩ মিনিটে ভারানের ভুলে আত্মঘাতী গোল হজম করে রেড ডেভিলরা। হ্যাগের মতে তার দল কোনো অর্ধের শুরুতে লড়াইয়ের জন্য প্রস্তুত ছিল না। 

টেন হ্যাগ বলেন, ‘অবশ্যই এটা সত্য যে দুই অর্ধের শুরুতে আমরা প্রস্তুত ছিলাম না।’ 

‘আমি বিরতিতে তাদের বলতে শুরু করি, আমরা প্রস্তুত নই, নিজেদের প্রস্তুতি নিশ্চিত করো। তারপরেও আমরা আবার গোল হজম করি। এটাই মূল বিষয়। আমি হতাশ হয়েছি প্রতি অর্ধের শুরুতে আমরা হেরে গিয়েছি (গোল হজম করা)।’- আরো যোগ করেন টেন হ্যাগ।  

ওল্ড ট্র্যাফোর্ডে ম্যানইউ প্রথম গোলটি শোধ করে ৬২ মিনিটে। মার্কাস র‌্যাশফোর্ড বরাবরের মতো ম্যাচে ফেরান ম্যাইউকে। তার ৮ মিনিট পরেই সমতা আনেন জ্যাডন সানচো। শেষ পর্যন্ত ১ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে ঐতিহ্যবাহী ক্লাবটি। 

ম্যানইউ ট্যাকটিশিয়ান বলেন, ‘আপনি বলতে পারেন আমরা একটি পয়েন্ট জিতেছি, ডার্বিতে যখন আপনি ২ গোলে পিছিয়ে থাকেন তখন এটি ভালো। অন্যদিকে আপনি যখন ডার্বি (দুই দলের প্রতিদ্বন্দ্বিতা) এভাবে শুরু করেন তা অগ্রহণযোগ্য। আপনাকে লড়াই করার জন্য প্রস্তুত থাকতে হবে। এবং আমরা লড়াইয়ের জন্য প্রস্তুত ছিলাম না।’

ঢাকা/রিয়াদ/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়