ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সবাইকে ভালোভাবে ঘুমাতে, খেতে বললেন এমবাপ্পে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫২, ১৫ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১৩:৫৮, ১৫ ফেব্রুয়ারি ২০২৩
সবাইকে ভালোভাবে ঘুমাতে, খেতে বললেন এমবাপ্পে

চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতে মঙ্গলবার ঘরের মাঠে বায়ার্ন মিউনিখের কাছে ১-০ গোলে প্রথম লেগ হেরে গেছে প্যারিস সেন্ট জার্মেই। ২০২০ সালে লিসবন ফাইনালে কিংসলে কোম্যানের একমাত্র গোলে হেরেছিল ফরাসি জায়ান্টরা, সেই স্বদেশী উইঙ্গারের গোলেই আবার পরাজিত প্যারিসের ক্লাব। দলের তারকা ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে বললেন, এখনই তাদের চ্যাম্পিয়নস লিগ শেষ হয়ে যায়নি। দ্বিতীয় লেগে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় তার কণ্ঠে।

হ্যামস্ট্রিংয়ের সমস্যায় ছিলেন এমবাপ্পে। ৫৩ মিনিটে কোম্যানের গোল খাওয়ার চার মিনিট পর তিনি বেঞ্চ থেকে মাঠে নামেন। দুটি গোলও করেছিলেন তিনি, কিন্তু অফসাইডে বাতিল হয় দুটোই। দ্বিতীয় লেগে জার্মানদের খুব একটা স্বস্তিতে থাকতে দেবে না, সেই হুমকি দিয়ে রাখলেন ফ্রান্সের বিশ্বকাপ জয়ী ফরোয়ার্ড।

ক্যানাল প্লাসকে এমবাপ্পে বলেছেন, ‘সবাইকে সুস্থ থাকা প্রয়োজন। ভালোভাবে ঘুমান, ভালো খান। আমরা ওখানে কিছু একটা করে দেখাবো। যদি আমরা আরো আগ্রাসী হই, তারা অস্বস্তিতে পড়বে। দ্রুত আমরা সামনে তাকাই এবং আবারো গর্জে উঠি।’ 

আগামী ৮ মার্চ অ্যালিয়েঞ্জ এরেনায় দ্বিতীয় লেগ খেলবে পিএসজি। এই ম্যাচে নিশ্চিতভাবে ফিটনেসের চূড়ান্ত পর্যায়ে থাকবেন মেসি-এমবাপ্পেরা।  

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়