ঢাকা     সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

ফজলে রাব্বির সেঞ্চুরি, রানের দেখা পেলেন সোহান

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৯, ২৪ মার্চ ২০২৩  
ফজলে রাব্বির সেঞ্চুরি, রানের দেখা পেলেন সোহান

ফজলে মাহমুদ রাব্বির সেঞ্চুরি ও অধিনায়ক নুরুল হাসান সোহানের হাফ সেঞ্চুরিতে ভর করে বৃষ্টি বিঘ্নিত ম্যাচে জয় নিয়ে মাঠ ছেড়েছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। কাছে গিয়েও ব্যাটসম্যানদের ব্যর্থতায় হার নিয়ে মাঠ ছেড়েছেন ব্রাদার্স ইউনিয়ন।

শুক্রবার (২৪ মার্চ) বিকেএসপির ৪ নম্বর মাঠে মুখোমুখি হয় শেখ জামাল-ব্রাদার্স। আগে ব্যাটিং করতে নেমে ৬ উইকেটে ২৮৭ রান করে শেখ জামাল।

রাব্বি সর্বোচ্চ ১০১ রান করেন ১১৩ বলে। তার ইনিংসটি সাজানো ছিল ৬টি চার ও ৩টি ছয়ে। ফর্মহীনতায় থাকা সোহান পেয়েছেন রানের দেখা।

এর আগে, চলতি আসরে সোহানের সর্বোচ্চ রান ছিল ১৫। আজ তার ব্যাট থেকে এসেছে ৬৪ বলে ৬৬ রান। ৫৫ বলে ফিফটি করেন তিনি। এছাড়া রবিউল ইসলাম রবি ৪২, সাইফ হাসান ২৪ রান করে সাজঘরে ফেরেন। ব্রাদার্সের হয়ে ৩টি করে উইকেট নেন মেহেদি হাসান ও সাকলাইন সজীব।

বৃষ্টি আইনে ব্রাদার্সের সামনে লক্ষ্য দাঁড়ায় ২৯ ওভারে ২০৭ রান। সাব্বির হোসেন ও জাহিদুজ্জামানের ফিফটির পরেও নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে দলটি ১৯৫ রানে থামে। ১১ রানের হার নিয়ে মাঠ ছাড়ে তারা।

সাব্বির ৪৬ বলে সর্বোচ্চ ৫৪ রান করেন। জাহিদুজ্জামানের ব্যাট থেকে আসে মাত্র ২৮ বলে ৫৩ রান। ৮টি চার ও ১টি ছয় ছিল তার ইনিংসে। মাত্র ২৪ বলে ফিফটি করেন তিনি। ২১ রান আসে অধিনায়ক মিজানুর রহমানের ব্যাট থেকে। আর কেউ দুই অঙ্কের ঘর পেরোতে পারেনি।

শেখ জামালের হয়ে ৪ উইকেট নেন জিয়াউর রহমান। এছাড়া দুটি করে উইকেট নেন শফিকুল ইসলাম-তাইবুর রহমান।

৪ ম্যাচের প্রত্যেকটিতে জিতে শেখ জামালের অবস্থান সবার ওপরে। অন্য দুই ক্লাব প্রাইম ব্যাংক-লিজেন্ডস অব রূপগঞ্জের পয়েন্ট সমান হলেও রান রেটে তারা পিছিয়ে। অন্যদিকে চারটির সবকটিতে হেরে টেবিলের তলানিতে ব্রাদার্স।

রিয়াদ/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়