ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

৫৪৯ বল ও ৩২৫ রানের ম্যাচে শেষ হাসি সিটির

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩২, ২৮ মার্চ ২০২৩  
৫৪৯ বল ও ৩২৫ রানের ম্যাচে শেষ হাসি সিটির

পাশের মাঠে যেখানে প্রায় ৬শ রান হলো সেখানে ঢাকা লেপার্ডস-সিটি ক্লাবের মধ্যকার ম্যাচে সাড়ে তিনশও হলো না। ৫৪৯ বল ও ৩২৫ রানের ম্যাচে শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছেড়েছে সিটি ক্লাব।

বিকেএসপির ৪ নাম্বার মাঠে মঙ্গলবার মুখোমুখি হয় লেপার্ডস-সিটি। আগে ব্যাটিং করতে নেমে ৪৬.৩ ওভারে মাত্র ১৬২ রানে অলআউট হয় লেপার্ডস। রান তাড়া করতে নেমে সিটি ৪৫ ওভার খেলে। এ সময় ৪ উইকেট হারিয়ে তারা লক্ষ্যে পৌঁছে।

অথচ বিকেএসপির ৩ নাম্বার মাঠে অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাব আগে ব্যাটিং করে ২৮৬ রান করে। রান তাড়া করতে নেমে ৩ উইকেট হারিয়ে ২৮৭ রান করে ব্রাদার্স। আর ৪ নাম্বারে ঘটলো উলটোটা।

জয় দল সিটির হয়ে সর্বোচ্চ ৬৯ রান করে দলকে জিতিতে মাঠ ছাড়েন শাহরিয়ার কমল। ম্যাচজয়ী ধীরগতির ইনিংসটি খেলেছেন ১১৫ বলে। ফিফটি করেন ৯০ বলে। কমলের হাতে ওঠে ম্যাচসেরার পুরষ্কার। এ ছাড়া ৮৩ বলে ৫০ রান করেন রাইয়ান রাফসান। ৮১ বলে ফিফটির পর আর কোনো রান করতে পারেননি। শাহরিয়ারের সঙ্গে ৫ রানে অপরাজিত ছিলে জয়রাজ্জ শেখ। 

লেপার্ডসের হয়ে ২টি করে উইকেট নেন চতুরঙ্গ ডি সিলভা ও মঈন খান।

এর আগে ব্যাটিং করতে নেমে সিটির বোলারদের তোপে রানই করতে পারেনি লেপার্ডসের ব্যাটসম্যানরা। ৮৯ বলে সর্বোচ্চ ৫২ রান করেন ওপেনার মোহাম্মদ জসিম উদ্দিন। তিনি ফিফটি করেন ৮৬ বলে। এ ছাড়া ৬৬ বলে ৩০ রান করেন সোহরাওয়ার্দি শুভ। আর কেউ বিশের ঘর পার হতে পারেননি।

সিটির হয়ে সর্বোচ্চ ৩ উইকেট করে নেন আসিফ হাসান ও রাফসান আল মাহমুদ। ২টি করে উইকেট নেন রবিউল হক ও আহমেদ সাদাকাত। 

৫ ম্যাচ খেলে সিটির এটি প্রথম জয়। সমান ম্যাচে কোনো জয়ের দেখা পায়নি লেপার্ডস। সিটের অবস্থান আটে আর এগারোতে অবস্থান করছে লেপার্ডস।

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়