ঢাকা     বৃহস্পতিবার   ২৩ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৯ ১৪৩১

দর্শকশূন্য মাঠে হবে পাকিস্তান-নিউ জিল্যান্ড ম্যাচ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৩, ১৯ সেপ্টেম্বর ২০২৩  
দর্শকশূন্য মাঠে হবে পাকিস্তান-নিউ জিল্যান্ড ম্যাচ

বিশ্বকাপের আগে প্রত্যেকটি দল প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পাবে। ব্যতিক্রম নয় পাকিস্তানও। তারা যথাক্রমে নিউ জিল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে।

পাকিস্তানের প্রথম প্রস্তুতি ম্যাচ ২৮ সেপ্টেম্বর হায়দরাবাদে নিউ জিল্যান্ডের বিপক্ষে। কিন্তু নিরাপত্তাজনিত কারণে এই ম্যাচে কোনো দর্শক মাঠে প্রবেশ করতে পারবে না। অর্থাৎ দর্শকশূন্য মাঠে হবে নিউ জিল্যান্ড-পাকিস্তানের মধ্যকার প্রস্তুতি ম্যাচটি।

বিশ্বকাপের আয়োজক ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রক বোর্ড (বিসিসিআই) মঙ্গলবার এই সিদ্ধান্ত নিয়েছে।

তাহলে এই ম্যাচ দেখার জন্য যারা টিকিট কেটেছিলেন তাদের কি হবে? বিসিসিআই জানিয়েছে, তাদের টাকা ফেরত দেওয়া হবে।

মূলত ঈদে মিলাদুন্নবী (সঃ) উপলক্ষ্যে  হায়দরাবাদের পুলিশ নিউ জিল্যান্ড-পাকিস্তান ম্যাচের নিরাপত্তা নিয়ে শঙ্কা প্রকাশ করে। সে কারণে তারা বিসিসিআইকে ম্যাচটি স্থগিত করার অনুরোধ করে। কিন্তু আটসাঁট সূচির কারণে বিসিসিআই ম্যাচটি স্থগিত করতে অস্বীকৃতি জানায়। শেষ পর্যন্ত রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে রুদ্ধদ্বারভাবে ম্যাচটি আয়োজন করার সিদ্ধান্ত নেয়।

শুধু এই ম্যাচ নয়, ৯ অক্টোবর পাকিস্তান-শ্রীলঙ্কা এবং ১০ অক্টোবরের নিউ জিল্যান্ড-নেদারল্যান্ডসের মধ্যকার ম্যাচের নিরাপত্তা নিয়েও শঙ্কা প্রকাশ করেছে হায়দরাবাদ পুলিশ। তবে এই দুটি ম্যাচে উল্লেখযোগ্য সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী রেখে অনুষ্ঠিত হবে। শুধু তাই নয়, দলগুলোকে হোটেল থেকে মাঠে এবং মাঠ থেকে হোটেলে নিয়ে যাওয়ার ক্ষেত্রেও কড়া নিরাপত্তা দেওয়া হবে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়