ঢাকা     শুক্রবার   ১৯ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৪ ১৪৩১

মাঠে বসে দলের হার দেখলেন মেসি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৮, ২৮ সেপ্টেম্বর ২০২৩  
মাঠে বসে দলের হার দেখলেন মেসি

ইউএস ওপেন কাপের ফাইনালে খেলতে পারেননি ইন্টার মায়ামি তারকা লিওনেল মেসি। ম্যাচে সুবিধা করতে পারেনি তার দলও। হিউস্টন ডায়নামোর বিপক্ষে ২-১ গোলে হেরেছে মায়ামি। মেসি অবশ্য মাঠেই ছিলেন। গ্যালারিতে বসে দর্শকের ভূমিকায় দেখেছেন দলের হার।

আগেই জানা গিয়েছিল, মাংসপেশিতে চোট পাওয়ায় ইউএস ওপেনের ফাইনালে খেলতে পারবেন না মেসি। এই ম্যাচে ছিলেন না মেসির আরেক সতীর্থ বার্সেলোনার সাবেক তারকা জর্দি আলবাও। দলের গুরুত্বপূর্ণ দুই তারকাকে ছাড়া জিততে পারেনি মায়ামিও।

ম্যাচে প্রথমার্ধেই ২-০ গোলে পিছিয়ে পড়েছিল জেরার্দো মার্টিনোর দল। বিরতির পর দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে (৯০+২) মাথায় মায়ামির হয়ে সান্ত্বনাসূচক গোলটি করেন জোসেফ মার্টিনেজ। এ নিয়ে ২০১৮ সালের পর দ্বিতীয়বারের মতো ইউএস ওপেন কাপ জিতল হিউস্টন ডায়নামো। 

২৪ মিনিটে দুর্দান্ত প্রতি-আক্রমণ থেকে গোল করেন হিউস্টনের গ্রিফিন ডোরসে। এর ৯ মিনিট পর পেনাল্টি থেকে হিউস্টনকে দ্বিতীয় গোলটি এনে দেন আমিন ব্যাসি।

ম্যাচে দর্শকের ভূমিকায় শুধু মেসিই ছিলেন না। মায়ামির সহ-মালিক ডেভিড বেকহামের সঙ্গে গ্যালারি আলো করে রেখেছিলেন ছিলেন ফ্রান্স কিংবদন্তি জিনেদিন জিদানও। গ্যালারিতে উপস্থিত ছিলেন ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনোও।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়