ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

বিশ্বকাপে চরম ব্যর্থ হওয়া সূর্যকুমার পাচ্ছেন বড় দায়িত্ব

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৪, ২০ নভেম্বর ২০২৩  
বিশ্বকাপে চরম ব্যর্থ হওয়া সূর্যকুমার পাচ্ছেন বড় দায়িত্ব

বিশ্বকাপের এবারের আসরে ভারতের যে কয়জন চরম ব্যর্থ হয়েছেন তাদের মধ্যে সূর্যকুমার যাদব নিঃসন্দেহে শীর্ষে থাকবেন। সাত ইনিংসে ব্যাট করার সুযোগ পেয়ে তিনি করেন মাত্র ১০৬ রান। গড় ১৭.৬৬।

ফাইনালে তার সামনে সুযোগ ছিল দলের হয়ে দারুণ ভূমিকা রাখার। কিন্তু সেখানেও ব্যর্থ হন তিনি। ২৮ বল খেলে করেন মাত্র ১৮ রান।

তবে বিশ্বকাপে ব্যর্থ হওয়া ৩৩ বছর বয়সী এই ক্রিকেটার এবার পাচ্ছেন বড় দায়িত্ব। বৃহস্পতিবার থেকে অস্ট্রেলিয়ার বিপক্ষে শুরু হতে যাওয়া পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে অধিনায়ক করা হচ্ছে তাকে। ভারতের একাধিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে এমনটাই জানা যাচ্ছে।

ভারতের টি-টোয়েন্টি দলের নিয়মিত অধিনায়ক হার্দিক পান্ডিয়া ইনজুরিতে আছেন। বিশ্বকাপে খেলা রোহিত শর্মা, বিরাট কোহলি ও জাসপ্রিত বুমরাহ খেলবেন না এই সিরিজে। সেক্ষেত্রে সূর্যকুমারের বাহুতেই উঠতে যাচ্ছে অধিনায়কের আর্মব্যন্ড। দলের কোচ হিসেবে আছেন ভিভিএস লক্ষ্মণ।

টি-টোয়েন্টি দলে থাকবেন শুভমান গিল, ইশান কিষান, প্রসিদ্ধ কৃষ্ণা ও অক্ষর প্যাটেল। এছাড়া এশিয়ান গেমস ক্রিকেটে স্বর্ণজয়ী দলের একাধিক ক্রিকেটার সুযোগ পাবেন অস্ট্রেলিয়ার বিপক্ষের এই সিরিজে।

বৃহস্পতিবার বিশাখাপত্তনমে প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে ভারত-অস্ট্রেলিয়া। এরপর গৌহাটি, নাগপুর ও হায়দরাবাদ ঘুরে ৩ ডিসেম্বর বেঙ্গালুরুতে শেষ ম্যাচে মুখোমুখি হবে দল দুটি।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়