ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

সকালে সুপার ক্লাসিকোতে মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৪, ২১ নভেম্বর ২০২৩   আপডেট: ২২:১২, ২১ নভেম্বর ২০২৩
সকালে সুপার ক্লাসিকোতে মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা

এবারের বিশ্বকাপ বাছাইপর্বে খুব একটা সুবিধা করতে পারছে না পাঁচবারের চ্যাম্পিয়ন ব্রাজিল। বাছাইপর্বের ইতিহাসে এবারই প্রথম তারা দুটি ম্যাচ হেরেছে। অন্যদিকে বর্তমান চ্যাম্পিয়ন আর্জেন্টিনা দারুণ ছন্দে থাকলেও শেষ ম্যাচটিতে তারাও হেরেছে। এবার সুপার ক্লাসিকোতে মুখোমুখি হতে যাচ্ছে দুই দল। ঐতিহাসিক মারাকানা স্টেডিয়ামে বাংলাদেশ সময় বুধবার সকালে (৬টা ৩০ মিনিট) ময়দানি লড়াইয়ে নামবে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনা।

এই ম্যাচ মাঠে গড়ানোর আগেই উত্তাপ ছড়িয়েছে। ইতোমধ্যে মারকানা স্টেডিয়ামের ৬৯ হাজার আসনের সবগুলো টিকিটও বিক্রি হয়ে গেছে।

ঘরের মাঠে চ্যাম্পিয়ন আর্জেন্টিনার বিপক্ষে দারুণ চ্যালেঞ্জিং এক ম্যাচ ব্রাজিলের জন্য। কারণ, ইনজুরির কারণে এই ম্যাচে খেলতে পারবেন না নেইমার, কাসেমিরো, এদার মিলিতাও, ময়েস ও দানিলো। তাদের সঙ্গে ইনজুরির তালিকায় সবশেষ সংযোজন ভিনিসিউস জুনিয়র।

আর্জেন্টিনার অবশ্য ইনজুরি সমস্যা নেই। তারা মারাকানায় ২০২১ সালে ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকার শিরোপা জিতেছিল। আরও একবার সেখানে ব্রাজিলকে হারিয়ে উৎসব করতে চায় আলবিসিলেস্তারা।

রেকর্ড অবশ্য ব্রাজিলের পক্ষে কথা বলছে। ঘরের মাঠে তারা বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে কখনো হারেনি। কিন্তু আর্জেন্টিনার বর্তমান দলের বিপক্ষে ইনজুরিতে জর্জর দলটি সেই রেকর্ড কি অক্ষুন্ন রাখতে পারবে? সেটা অবশ্য সকালেই বোঝা যাবে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়