ঢাকা     বৃহস্পতিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৬ ১৪৩০

দিল্লি বুলস, স্যাম্প আর্মি ও নিউ ইয়র্ক স্ট্রাইকার্সের বড় জয়

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৪, ২ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১১:৪৮, ২ ডিসেম্বর ২০২৩
দিল্লি বুলস, স্যাম্প আর্মি ও নিউ ইয়র্ক স্ট্রাইকার্সের বড় জয়

আবুধাবি টি টেনে বড় জয় পেয়েছে দিল্লি বুলস, স্যাম্প আর্মি ও নিউ ইয়র্ক স্ট্রাইকার্স। দিনের প্রথম ম্যাচে নর্দান স্ট্রাইকার্সকে ৩ উইকেটে হারিয়েছে নিউ ইউর্ক। দ্বিতীয় ম্যাচে টিম আবুধাবির বিপক্ষে ৩৫ রানের বড় জয় পেয়েছে স্যাম্প আর্মি। অন্য ম্যাচে চেন্নাই ব্রেভসকে ৬৫ রানের ব্যবধানে উড়িয়ে দিয়েছে দিল্লি বুলস। 

শুক্রবার (০১ ডিসেম্বর) প্রথম ম্যাচে আগে ব্যাট করে কলিন মুনরোর সমান তিনটি করে চার ও ছক্কায় ২৭ বলে ৪৪ রানের ইনিংসে ভর করে ১০ ওভারে ৩ উইকেট হারিয়ে ৮৮ রান তোলে নর্দান ওয়ারিয়র্স।  জবাব দিতে নেমে ৯.১ ওভারে ৩ উইকেট হাতে রেখেই জয়ের বন্দরে পৌছে যায় নিউ ইয়র্ক। দলটির পক্ষে মোহাম্মদ ওয়াসিম ১১ বলে ২৩ ও রহমানুল্লাহ গুরবাজ ১৭ বলে ২২ রান করেন।

দ্বিতীয় ম্যাচে প্রথমে ব্যাট করে ফাফ ডু প্লেসিস, করিম জান্নাত ও জেসন হোল্ডারের ব্যাটে ভর করে ১০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১১৮ রানের পুঁজি পায় স্যাম্প আর্মি। তিনজনই সমান ২৯ রান করে করেন। জবাব দিতে নেমে ১০ ওভারে ৮ উইকেট হারিয়ে মাত্র ৮৮ রান তুলতে পেরেছে টিম আবুধাবি দলটি পক্ষে ১৫ বলে সর্বোচ্চ ১৮ রান করেন আহসান শারাফু।

অন্য ম্যাচে আগে ব্যাট করে জনসন চার্লসের ২১ বলে ৪০, জেমস ভিন্সের ১৪ বলে ৩৭ এবং রভম্যান পাওয়েলের ১৫ বলে ৩৫ রান ভর করে ১০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১২৬ রান করে দিল্লি। জবাব দিতে নেমে ৮.৫ ওভারে মাত্র ৬১ রানেই গুটিয়ে যায় চেন্নাই ব্রেভস।

চেন্নাইয়ের বিপক্ষে জয়ের পর পয়েন্ট টেবিলে শীর্ষে অবস্থান করেছে দিল্লি। ২ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে সবার উপরে তারা। এক ম্যাচ বেশি খেলে সমান ৪ পয়েন্ট করে নিতে পরের স্থানগুলোতে আছে যথাক্রমে স্যাম্প আর্মি, নিউ ইয়র্ক স্ট্রাইকার্স ও নর্দান ওয়ারিয়র্স।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়