ঢাকা     শনিবার   ০২ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

ঘরের মাঠে ধরাশায়ী ম্যানইউ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৩, ১০ ডিসেম্বর ২০২৩  
ঘরের মাঠে ধরাশায়ী ম্যানইউ

ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার রাতে মাঠে নেমেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। ঘরের মাঠে সুবিধা করতে পারেনি তারা। বোর্নেমাউথের কাছে হেরে গেছে ৩-০ গোলে। যা চলতি মৌসুমে নিজেদের মাঠে তাদের চতুর্থ হার। অন্যদিকে এবারই প্রথমবার ওল্ড ট্রাফোর্ডে জয় পেলো বোর্নেমাউথ। যা চলতি মৌসুমে তাদের পঞ্চম জয়।

গেল সপ্তাহে চেলসির বিপক্ষে জয় পেয়েছিল ম্যানইউ। যা দলটিকে নিয়ে আশাদাবী করেছিল সমর্থকদের। কিন্তু ঘরের মাঠে বোর্নেমাউথের কাছে তার তাদের চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিলো যে দল হিসেবে কতোটা পিছিয়ে এবার তারা।

এদিন পঞ্চম মিনিটেই গোল হজম করে ম্যানইউ। এ সময় বোর্নেমাউথের ডমিনিক সোলানকে ডান পায়ে শটে বল জালে জড়ান। তাকে গোলে সহায়তা করেন লিইউস কুক। প্রথমার্ধে এই একটি গোলই হয়।

বিরতির পর ৬৮ মিনিটে ব্যবধান দ্বিগুণ হয়। এ সময় মার্কাস তেভেমিরের ক্রস থেকে বল পেয়ে খুব কাছ থেকে গোল করেন ফিলিপ বিলিং। ৭৩ মিনিটে বোর্নেমাউথের মার্কোস সেনেসি গোল পেলে ব্যবধান হয় ৩-০। শেষ পর্যন্ত এই ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে তারা।

মঙ্গলবার উয়েফা চ্যাম্পিয়নস লিগের বাাঁচা-মরার লড়াইয়ের ম্যাচে বায়ার্ন মিউনিখের মুখোমুখি হবে ম্যানইউ। যারা শনিবার ফ্যাঙ্কফুর্টের কাছে হার মেনেছে ৫-০ গোলে।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়