ঢাকা     শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

সাকিবের নেটে সালাউদ্দিন, বল পড়ার ‘আতঙ্কে’ সুজন

ক্রীড়া প্রতিবেদক, সিলেট থেকে || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪১, ২৮ জানুয়ারি ২০২৪  
সাকিবের নেটে সালাউদ্দিন, বল পড়ার ‘আতঙ্কে’ সুজন

ড্রেসিংরুমের সামনে দাঁড়িয়ে ছিলেন খালেদ মাহমুদ সুজন। হঠাৎ করে একটি বল এসে পড়ে তার খুব কাছে। একটু সরে গিয়ে মজার ছলে বলে উঠলেন, ‘কিরে তোরা কি আমাকে মেরে ফেলবি নাকি।’ সঙ্গে সঙ্গে হাসির রোল পড়ে আশেপাশে।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের দুই নম্বর মাঠে পাশাপাশি ছয় নেটে দুই মুখো হয়ে দুর্দান্ত ঢাকা-খুলনা টাইগার্সের খেলোয়াড়রা অনুশীলন করছিলেন তখন। সব ব্যাটারদের নজর ছিল পাওয়ার হিটিংয়ে। খুলনার ব্যাটারদের ছয়ের মারগুলো উড়ে এসে পড়ছিল ড্রেসিংরুমের সামনে, কখনো বা ছাদে।

ড্রেসিংরুমের সামনে, কিংবা আশে-পাশে থাকা সবাই ব্যস্ত ছিলেন নিজেদের বাঁচাতে। দুপুর থেকে বিকেল পর্যন্ত ঢাকা-খুলনা দুই দল অনুশীলন করে এক নাগাড়ে। সিলেট পর্বে টানা দুই দিন খেলা শেষে আজ রোববার (২৮ জানুয়ারি) ছিল বিরতি।

এর আগে সকাল থেকে ধাপে ধাপে অনুশীলন করে সিলেট স্ট্রাইকার্স, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। রংপুর রাইডার্স থেকে অনুশীলনে আসেন চোখের সমস্যায় ভোগা সাকিব আল হাসান ও রনি তালুকদাররা।

ব্যাট হাতে ফেরার লড়াইয়ে থাকা সাকিব কঠোর অনুশীলন করেন। আনসার ক্যাম্পের নেটে ও আউটারে কয়েকবার ব্যাট হাতে নিজেকে ঝালিয়ে নেন। এ দিন সাকিবের নেটে আসেন গুরু কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কোচ মোহাম্মদ  সালাউদ্দিনও। ব্যাটিংয়ের সময় বারবার তাকে সালাউদ্দিনের সঙ্গে কথা বলতে দেখা গেছে। এ সময় সঙ্গে ছিলেন রংপুরের কোচ সোহেল ইসলামও। 

গতকালও ম্যাচের আগে অনুশীলন করেছেন সাকিব। তবে ব্যাট হাতে মাঠে নামেননি। এর আগে দুই ম্যাচে ব্যাট করে কোনোবারই ২ রানের বেশি করতে পারেননি। রংপুর টিম ম্যানেজম্যান্টও মেনে নিয়েছে সাকিবের সমস্যার বিষয়টি। শুধু বোলার হিসেবেই যেন খেলছেন এখন।

আগামীকাল দুপুরে সিলেটের মুখোমুখি হবে চট্টগ্রাম। এখন পর্যন্ত সিলেট তিন ম্যাচ খেলে কোনোটিতেই জিততে পারেনি। দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে খুলনা-ঢাকা। সাকিব নিজেকে প্রস্তুত করার জন্য সময় পাবেন আরও একদিন। 

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়