ঢাকা     রোববার   ১৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ৩০ ১৪৩১

‘জাকের হবে এই বিশ্বকাপের সারপ্রাইজ প্যাকেজ’

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪০, ১৮ মে ২০২৪  
‘জাকের হবে এই বিশ্বকাপের সারপ্রাইজ প্যাকেজ’

ঘরোয়া ক্রিকেটে দিনের পর দিন আলো ছড়িয়ে জায়গা করে নিয়েছেন জাতীয় দলে। সবশেষ বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) নজর কেড়েছেন শেষ মুহুর্তে নেমে দারুণ সব ক্যামিও ইনিংস খেলেন। টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৫ সদস্যের দলে জাকের আলী অনিক এখন নাম্বার ওয়ান উইকেটরক্ষক ব্যাটার।

শিষ্য জাকের আসন্ন বিশ্বকাপে বাংলাদেশের জন্য সারপ্রাইজ প্যাকেজ হবে বলে মনে করেন খোদ গুরু চন্দিকা হাথুরুসিংহে। যুক্তরাষ্ট্র থেকে পাঠানো ভিডিও বার্তায় শনিবার (১৮ মে, ২০২৪) এমন মন্তব্য করেন বাংলাদেশ দলের প্রধান কোচ।

‘জাকার দলে নতুন। আমি এখন পর্যন্ত যা দেখছি তা হলো, সে শান্ত প্রকৃতির। তার চারপাশ ঘিরে প্রশান্তি কাজ করে। যখন সে আসলে চাপের পরিস্থিতিতে থাকে, তখন একজন তরুণ নতুন খেলোয়াড় হিসেবে সে নিজের প্রতি বিশ্বাস করে।’

‘মাঠে সে বৈচিত্র্যতা বজায় রাখতে পারে। সে সত্যিই কঠোর অনুশীলন করে। আমি মনে করি সে এই বিশ্বকাপে সারপ্রাইজ প্যাকেজ হবে’ -আরও যোগ করেন হাথুরুসিংহে। 

বাংলাদেশ দলের হয়ে এখন পর্যন্ত ১১টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন জাকের। প্রায় ১২৮ স্ট্রাইক রেটে রান করেছেন ১৫৭টি। লিটন দাস অফফর্মে থাকায় এখন বাংলাদেশ দলের প্রথম পছন্দের উইকেটরক্ষক ব্যাটার জাকের। তার প্রতি দলের প্রত্যাশাও একটু বেশি থাকবে। তাইতো হাথুরুসিংহে তাকে সারপ্রাইজ প্যাকেজ হিসেবে আখ্যা দিয়েছেন।

রিয়াদ/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়