ঢাকা     বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৩ ১৪৩১

বিপিএলে ধারাভাষ্য দিতে রমিজ রাজার আসা নিয়ে ধোঁয়াশা

ক্রীড়া প্রতিবেদক, সিলেট থেকে  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৮, ২৬ জানুয়ারি ২০২৪  
বিপিএলে ধারাভাষ্য দিতে রমিজ রাজার আসা নিয়ে ধোঁয়াশা

‘আমার কাছে মনে হয় ভালো কমেন্টেটর এসেছে, এটা একধাপ এগিয়ে দিয়েছে। ভালো ভালো কমেন্টেটর আসতেছে, টুর্নামেন্ট জমাতে ভালো কমেন্টটের দরকার’ -বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) শুরুর দিন ফরচুন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল টুর্নামেন্টের ধারভাষ্যকারদের নামের তালিকা দেখে এমন মন্তব্য করেন।

‘যে কন্ঠগুলো খেলাকে প্রাণবন্ত করে তোলে, বিপিএল দশম আসরের ধারাভাষ্যকারদের সঙ্গে সাক্ষাত করুন’ -টুর্নামেন্ট শুরুর দুই দিন আগে ধারভাষ্যকারদের নাম-ছবি দিয়ে একটি পোস্ট করা হয়েছিল বিপিএলের অফিসিয়াল ফেসবুক পেইজে। 

ধারাভাষ্যকারদের মধ্যে বিদেশিরা হলেন— রমিজ রাজা, কার্টলি অ্যামব্রোস, আমির সোহেল, রাসেল আরনল্ড। আর দেশিদের মধ্যে আতাহার আলী খান, শামীম চৌধুরী, সমন্বয় ঘোষ ও মাজহার উদ্দিন অমি।

বিদেশিদের মধ্যে পাকিস্তানের জনপ্রিয় ধারাভাষ্যকার রমিজ রাজা ছাড়া ইতঃমধ্যে বাকিরা ধারাভাষ্য দিচ্ছেন। টুর্নামেন্টের দশম ম্যাচ চলছে, কিন্তু অন্যতম আকর্ষণ রমিজ রাজা এখন পর্যন্ত আসেননি। কবে আসবেন এই তারকা ধারভাষ্যকার? 

সিলেটে বিপিএলের প্রথম ম্যাচ চলাকালীন বাংলাদেশি ধারভাষ্যকার শামীম চৌধুরীকে জিজ্ঞেস করতেই রাইজিংবিডিকে জানান, তিনি এই বিষয়ে জানেন না, ‘আমি শুরুতে শুনেছিলাম আসবে। কিন্তু কবে আসবে সেটা আমি জানি না। কেউ কিছু বলছে না।’

পাকিস্তানের আমির সোহেল যেহেতু পুরো আসরে থাকবেন, আরেক পাকিস্তানি আসবে কী না সেটা নিয়েও পালটা প্রশ্ন করেন শামীম।  

আরেক ধারভাষ্যকার আতহার আলী খানকে জিজ্ঞেস করতেই জানান, ‘পরে, আসবে।’

এদিকে বিপিএল সংশ্লিষ্ট বিসিবির একজন কর্মকর্তা রাইজিংবিডিকে জানিয়েছেন, ১৩ ফেব্রুয়ারি পরে চট্টগ্রাম পর্বে আসবেন। কিন্তু ফেব্রুয়ারির মাঝামাঝিতে পাকিস্তান সুপার লিগ শুরু হওয়ার কথা রয়েছে। এ সময়ে নিশ্চিতভাবে রমিজ বাংলাদেশে থাকবেন না। নাকি কয়েক ম্যাচের জন্য ধারভাষ্য দিয়ে চলে যাবেন আবার? বলে দেবে সময়।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ