ঢাকা     সোমবার   ১৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ২ ১৪৩১

প্লে’অফের টিকেট পেতে কুমিল্লার বিপক্ষে আগে বোলিংয়ে বরিশাল

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১১, ২৩ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৪:২৬, ২৩ ফেব্রুয়ারি ২০২৪
প্লে’অফের টিকেট পেতে কুমিল্লার বিপক্ষে আগে বোলিংয়ে বরিশাল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম পর্বের শেষ দিনের ম্যাচে চূড়ান্ত হবে প্লে’অফের চতুর্থ দল। রংপুর রাইডার্স, কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এরই মধ্যে নিজেদের জায়গা করে নিয়েছে। সেরা চারের টিকেট পেতে কুমিল্লার সামনে মাঠে নেমেছে বরিশাল। দুপুর ২ টায় শুরু হয়েছে দুই দলের ম্যাচ। টস জিতে কুমিল্লাকে ব্যাটিংয়ে পাঠিয়েছে বরিশাল।

এই ম্যাচে কেবল জিতলেই হবে বরিশালের। হারলেও তাদের সুযোগ থাকবে। এই ম্যাচে অকল্পনীয়, অভাবনীয় ব্যবধানে না হারলে তারা চলে যাবে চারে। আর যদি তারা আকাশচুম্বী ব্যবধানে হেরে যায় এবং খুলনা টাইগার্স নিজেদের শেষ ম্যাচে সিলেট স্ট্রাইকার্সকে বড় ব্যবধানে হারায় তাহলে রান রেটের ব্যবধানে বরিশালকে টপকে খুলনা যাবে চারে যাবে।

মিরপুরে এর আগে দুই দলের মুখোমুখি লড়াইয়ে কুমিল্লা ৪ উইকেটে ম্যাচ জিতেছিল। আজ বরিশাল প্রতিশোধ নিতে পারে কিনা সেটাই দেখার।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ:
লিটন দাস, মাহিদুল ইসলাম অঙ্কন, তাওহীদ হৃদয়, জাকের আলী, মুশফিক হাসান, তানভীর ইসলাম, এনামুল হক, সুনীল নারিন, মঈন আলী, ম্যাথু ফর্ডে ও আন্দ্রে রাসেল।

ফরচুন বরিশাল একাদশ:
তামিম ইকবাল, আহমেদ শেহজাদ, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, আকীভ জাভেদ, কাইল মায়ার্স, তাইজুল ইসলাম, ওবেল ম্যাকয় ও মোহাম্মদ সাইফ উদ্দিন।

ইয়াসিন/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়