ঢাকা     সোমবার   ২২ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৯ ১৪৩১

অবসর ভেঙে নাটকীয়ভাবে ফেরা হচ্ছে না ওয়াগনারের

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৭, ৪ মার্চ ২০২৪  
অবসর ভেঙে নাটকীয়ভাবে ফেরা হচ্ছে না ওয়াগনারের

প্রথম টেস্টের আগে অবসর ঘোষণা করেন নেইল ওয়াগনার। ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্টে নিউ জিল্যান্ড হেরে যায় বড় ব্যবধানে। এই টেস্টের তৃতীয়দিনে ইনজুরিতে পড়েন পেসার উইল ও’রৌরকে। ম্যাচ শেষে নিউ জিল্যান্ডের অধিনায়ক টিম সাউদি ইঙ্গিত দিয়েছিলেন সিরিজ বাঁচাতে দ্বিতীয় টেস্টে ওয়াগনারকে ফেরানোর। কিন্তু আজ সোমবার (০৪ মার্চ) জানা গেল অবসর ভেঙে নাটকীয়ভাবে ফেরা হচ্ছে না তার।

ইনজুরিতে পড়া ও’রৌরকের পরিবর্তে দলে নেওয়া হয়েছে পেসার বেন সিয়ার্সকে। তাতে করে ওয়াগনারের স্বপ্নীল ফেরার যে স্বপ্ন ক্রিকেটভক্তরা দেখতে শুরু করেছিলেন সেটা শেষ হয়ে গেল।

তৃতীয়দিনে ইনজুরিতে পড়া ও’রৌরকের জন্য অপেক্ষা করতে চেয়েছিলেন সাউদি। কিন্তু আজ তার বিষয়ে দল থেকে এক বার্তায় জানানো হয়েছে যে, পরীক্ষা-নিরীক্ষা শেষে জানা গেছে ও’রৌরকে বাম পায়ের হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন। সেরে উঠতে কমপক্ষে দুই সপ্তাহ সময় লাগবে। এই সময়ে তিনি বিশ্রাম ও পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে থাকবেন। ও’রৌরকের পরিবর্তে ১৩ সদস্যের দলে যুক্ত করা হয়েছে অনঅভিষিক্ত সিয়ার্সকে। তিনি মঙ্গলবার ক্রাইস্টচার্চে দলের সঙ্গে যোগ দিবেন।

ওই বার্তায় আরও জানানো হয়, ওয়াগনারকে পরিকল্পনা অনুযায়ী দল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

ওয়াগনারকে জানানো হয়েছিল অস্ট্রেলিয়ার বিপক্ষে ঘরের মাঠের দুই টেস্টের একাদশে তিনি জায়গা পাবেন না। এরপর প্রথম টেস্ট শুরুর আগে ২৭ ফেব্রুয়ারি হঠাৎ অবসর ঘোষণা করেন তিনি। অবশ্য এরপরও প্রথম টেস্টের দলে ছিলেন তিনি। নেটে তিনি দলকে সহযোগিতা করেছিলেন। এমনকি বদলি ফিল্ডার হিসেবেও মাঠে নেমেছিলেন।

দক্ষিণ আফ্রিকায় জন্ম নেওয়া ওয়াগনার নিউ জিল্যান্ডের হয়ে ৬৪টি টেস্ট খেলে উইকেট নিয়েছেন ২৬০টি।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়