ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সবচেয়ে ছোট অবসর, ফিরছেন কি ওয়াগনার!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৪, ৩ মার্চ ২০২৪   আপডেট: ২২:৫৪, ৩ মার্চ ২০২৪
সবচেয়ে ছোট অবসর, ফিরছেন কি ওয়াগনার!

ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষের প্রথম টেস্টের আগে মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) হঠাৎ অবসর ঘোষণা করেন নিউ জিল্যান্ডের পেসার নেইল ওয়াগনার। তাকে ছাড়া প্রথম টেস্টে ১২৭ রানে হার মানে নিউ জিল্যান্ড। তবে দ্বিতীয় টেস্টের আগেই গুঞ্জন শোনা যাচ্ছে অবসর ভেঙে ফিরতে পারেন ওয়াগনার।

মূলত নিউ জিল্যান্ডের অধিনায়ক টিম সাউদি আজ রোববার (০৩ মার্চ) তেমন কিছুরেই ইঙ্গিত দিয়েছেন।

অস্ট্রেলিয়ার বিপক্ষের প্রথম টেস্টের তৃতীয় দিনে ইনজুরিতে পড়েন কিউইদের তরুণ পেসার উইল ও’রৌরকে। দ্বিতীয় টেস্টে তাকে পাওয়ার সম্ভাবনা কম। সেক্ষেত্রে সিরিজ নির্ধারণী ম্যাচে নিউ জিল্যান্ডের হয়ে কে খেলবেন?

এমন প্রশ্নের জবাবে টিম সাউদি নেইল ওয়াগনারকে ফেরানোর বিষয়ে ইঙ্গিত দিয়েছেন, ‘আমরা দেখবো যে উইলের কি অবস্থা হয়। ফিজিও যদিও এখনও তার সেরে ওঠার সময় নির্দিষ্ট করে জানাননি। ওয়াগনার গেল সপ্তাহে এখানে দারুণ এক সংবর্ধনা পেয়েছে। মাঠে ভালো সময় কাটিয়েছে। অবশ্যই লম্বা সময় ধরে তার অনেক ভক্ত-সমর্থক আছে। আমিও তাকে পছন্দ করি।’

প্রথম টেস্টে নিউ জিল্যান্ড ১৭২ রানে হার মেনেছে। তাতে সিরিজে ১-০ ব্যবধানে পিছিয়ে পড়েছে। এই হারে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবিলে শীর্ষস্থান থেকে নেমে গেছে ব্ল্যাকক্যাপসরা। সিরিজ হার এড়াতে না পারলে টেবিলে আরও অবনতি হতে পারে তাদের।

৮ মার্চ থেকে ক্রাইস্টচার্চে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। সিরিজ বাঁচাতে ওয়াগনার যদি শেষ পর্যন্ত অবসর ভেঙে ফিরে আসেন তাহলে সেটা হবে ইতিহাসের ক্ষুদ্রতম অবসর। ২৭ ফেব্রুয়ারি অবসর ঘোষণা দিয়ে ৮ মার্চ ফিরবেন। অর্থাৎ মাত্র ১১ দিনের অবসর!

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়