ঢাকা     রোববার   ২৬ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১২ ১৪৩১

আইপিএলে ফের ‘গম্ভীর-কোহলি’ লড়াই

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৯, ২৯ মার্চ ২০২৪   আপডেট: ১৮:০৯, ২৯ মার্চ ২০২৪
আইপিএলে ফের ‘গম্ভীর-কোহলি’ লড়াই

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) গৌতম গম্ভীর ও বিরাট কোহলির লড়াইয়ের কথা কারও অজানা নয়। আজ আরেকবার জাতীয় দলের দুই সতীর্থের লড়াইয়ের স্বাক্ষী হতে যাচ্ছে ভারতের জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজি লিগ। সেই উত্তাপ ছড়িয়ে পড়েছে ভারতসহ পুরো বিশ্বের নেট দুনিয়ায়।

আজ শুক্রবার বেঙ্গালুরুর চিন্নস্বামী স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এই মহারণ শুরুর আগেই লড়াইটা পুরো জমে উঠছে। কথার লড়াই দিয়ে জমিয়ে তুলেছেন গম্ভীর। কলকাতার সাবেক এই প্লেয়ার তো বলেই দিয়েছেন, যে কোনো কিছুর বিনিময়ে ব্যাঙ্গালুরুর বিপক্ষে ম্যাচ জিততে চান।

গম্ভীর-কোহলি ঝামেলার শুরুটা বেশ আগে হলেও সেটা আগুনে উত্তাপে রূপ নেয় গেল আসরে। ২০২৩ সালের আইপিএলে তুমুল ঝামেলা বাধে দুইজনের মধ্যে। এরপর এই প্রথম কোনও ম্যাচে মুখোমুখি হতে চলেছেন গম্ভীর এবং কোহলি। 

প্রাথমিকভাবে দুইজনের মাঝে যে ‘লড়াই’ শুরু হয়েছিল, গেলবার সেটার চূড়ান্ত আকার ধারণ করেছিল লখনৌর ইকানা স্টেডিয়ামে। একে অপরের দিকে তেড়ে গিয়েছিলেন লখনৌ সুপার জায়ান্টসের তৎকালীন মেন্টর গম্ভীর এবং ব্যাঙ্গালুরুর খেলোয়াড় কোহলি। সেই বিষয়টি নিয়ে তুমুল হইচই হয়েছিল। 

আজ লড়াইয়ের আগে উত্তেজনায় কিছুটা ‘পেট্রোল’ ঢেলে দিয়েছে কেকেআরের একটি ভিডিও। ‘ঝড়ের আগে নিঃস্তব্ধতা’ লিখে কেকেআরের সোশ্যাল মিডিয়ায় ওই ভিডিও পোস্ট করা হয়। সেই ভিডিওতে ১০ সেকেন্ডে গম্ভীর এবং কোহলির ঝামেলার মুহূর্তটা চলে আসে। সেইসময় একজনকে বলতে শোনা যায়, ‘আগামী ম্যাচে আমরা চ্যালেঞ্জার্সের মুখোমুখি হচ্ছি।’

দুই সতীর্থের এই লড়াই দেখতে মুখিয়ে আছেন কেকেআরের সাবেক অধিনায়ক ও ব্যাঙ্গালুরুর বর্তমান তারকা দীনেশ কার্তিক। আজকের ম্যাচের তিনটি দ্বৈরথ বেছে নিয়েছেন তিনি। আর তার তালিকার শীর্ষেই আছে ‘কোহলি বনাম গম্ভীর’ দ্বৈরথ।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়