ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

পাকিস্তানের বিপক্ষে সিরিজের শুরুতে নেই বাটলার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২০, ২১ মে ২০২৪   আপডেট: ১৭:২২, ২১ মে ২০২৪
পাকিস্তানের বিপক্ষে সিরিজের শুরুতে নেই বাটলার

আগেভাগেই আইপিএল ছেড়ে দেশে ফিরে গিয়েছিলেন ইংল্যান্ডের অধিনায়ক জস বাটলার। মূলত বিশ্বকাপের আগে পাকিস্তান সিরিজ দিয়ে নিজেদের প্রস্তুতি সারতেই আগেভাগে তারা আইপিএল ছেড়ে গিয়েছিলেন।

কিন্তু আজ মঙ্গলবার (২১ মে, ২০২৪) জানা গেল, পাকিস্তানের বিপক্ষে সিরিজের শুরুর কয়েক ম্যাচ খেলতে পারবেন না জস বাটলার। তার স্ত্রী তৃতীয় সন্তানের মা হতে যাচ্ছেন। তৃতীয় সন্তানের জন্মের সময় স্ত্রীর পাশে থাকতে বাটলার ছুটি নিয়েছেন। সে কারণে সিরিজের প্রথম কয়েক ম্যাচ খেলতে পারবেন না তিনি।

আগামীকাল বুধবার (২২ মে, ২০২৪) রাত সাড়ে ১১টায় লিডসে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হবে ইংল্যান্ড-পাকিস্তান। এরপর শনিবার ২৫ মে বার্মিংহ্যামে দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে দল দুটি।

২৮ মে কার্ডিফে তৃতীয় ম্যাচে লড়বে দল দুটি। আর ৩০ মে ওভালে সিরিজের চতুর্থ ও শেষ ম্যাচে মুখোমুখি হবে দল দুটি।

আইপিএলে বাটলার এবার নিজেকে মেলে ধরতে পারেননি সেভাবে। তিনি কেবল একটি সেঞ্চুরি পেয়েছেন রাজস্থান রয়্যালসের হয়ে। তবে তার দল নিশ্চিত করেছে প্লে’অফ। শুধু বাটলার নয়, ইংল্যান্ড দল ২০২৪ সালে কোনো আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচই খেলেনি। তবে তাদের খেলোয়াড়রা বিভিন্ন লিগে খেলে নিজেদের ঝালিয়ে নিয়েছেন। বিশেষ করে আইপিএলে দারুণ খেলেছেন উইল জ্যাকস, ফিল সল্ট, স্যাম কারান ও জনি বেয়ারস্টোরা। তারা টি-টোয়েন্টি না খেললেও দারুণভাবে প্রস্তুত হয়ে আছেন।

এখন দেখার বিষয় বিশ্বকাপের আগে ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে তারা নিজেদের কিভাবে মেলে ধরে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়