ঢাকা     মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

জাহানারার তোপ চলছেই, তাজের ৮ রানের আক্ষেপ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৪, ২১ মে ২০২৪  
জাহানারার তোপ চলছেই, তাজের ৮ রানের আক্ষেপ

ঢাকা প্রিমিয়ার ডিভিশন নারী ক্রিকেট লিগে জাহানারা আলমের বোলিং তোপ চলছেই। সঙ্গে আবাহনী লিমিটেড টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে। অন্যদিকে খেলাঘর সমাজ কল্যাণ সমিতির তাজ মাত্র ৮ রানের জন্য সেঞ্চুরি পাননি, দলও হেরেছে বিকেএসপি’র কাছে।

বিকেএসপি’র ৪ নম্বর মাঠে টস হেরে ব্যাটিং করতে নেমে মাত্র ৭৬ রানে অলআউট হয় বাংলাদেশ আনসার ভিডিপি। তাড়া করতে নেমে ৫ উইকেট হারিয়ে ২১.১ ওভারে লক্ষ্যে পৌঁছে যায় আবাহনী। 

আফিয়া আসমা ইরা ৮ ও শরীফা খাতুন ১ রানে অপরাজিত ছিলেন। সর্বোচ্চ ২১ রান করেন দিলারা দোলা। ১৮ রান আসে রাবেয়া হায়দার ঝিলিকের ব্যাট থেকে। ফাহিমা খাতুন একাই নেন ৪ উইকেট। 

এর আগে জাহানারার তোপে দাঁড়াতেই পারেনি বাংলাদেশ আনসার। সর্বোচ্চ ২৫ রান আসে ইসমাত আরার ব্যাট থেকে। আয়েশা আক্তার ১১ রানে অপরাজিত ছিলেন। ৭.১ ওভারে মাত্র ১৩ রান দিয়ে টানা দ্বিতীয় ম্যাচে ৪ উইকেট নেন জাহানারা। তার হাতে ওঠে ম্যাচসেরার পুরস্কার।

বিকেএসপির ৪ নম্বর মাঠে দিনের অন্য ম্যাচটি হয়েছে হাইস্কোরিং।  টস হেরে ব্যাটিং করতে নেমে ৮ উইকেটে ২৪০ রান করে বিকেএসপি। সর্বোচ্চ ৫৮ রান করেন সুমায়া আক্তার। এ ছাড়া ফাহমিদা ছোয়া ৪৬ ও উন্নতি  আক্তার ৩০ রান করেন। খেলাঘরের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন নুসরাত জাহান। 

তাড়া করতে নেমে তাজের ব্যাটে ভর করে ২২৬ রানে থামে খেলাঘর। হাতে ৫ উইকেট থাকলেও ওভার শেষ হয়ে যায় দলটির। তাজ একাই করেন ৯২ রান। ১১১ বলে এই রান করেন তিনি। এ ছাড়া ৭৯ রান করেন জান্নাতুল মাওয়া। বিকেএসপির হয়ে সর্বোচ্চ ২ উইকেট নেন মারুফা আক্তার।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়