ঢাকা     মঙ্গলবার   ২৩ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৮ ১৪৩১

অনেক সমীকরণের ম্যাচে পাকিস্তানের হুমকি ‘বৃষ্টি’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৫, ১৪ জুন ২০২৪   আপডেট: ১৫:৫১, ১৪ জুন ২০২৪
অনেক সমীকরণের ম্যাচে পাকিস্তানের হুমকি ‘বৃষ্টি’

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে বেশ ভালো দল নিয়ে এসেছিল পাকিস্তান। তবে নিজেদের সামর্থ্যের সিকিভাগও দিতে পারেনি বাবর আজমের দল। ফলে গ্রুপ পর্ব থেকেই তাদের বাদ পড়ার শঙ্কা জেগেছে। সমীকরণের হিসেবে আশা বেঁচে থাকলেও পাকিস্তানের জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে বৃষ্টি।  

সুপার এইটে ওঠার লড়াইয়ে আজ মুখোমুখি হবে যুক্তরাষ্ট্র ও আয়ারল্যান্ড। এই ম্যাচে বাগড়া দিতে পারে বৃষ্টি। সেক্ষেত্রে বড় ক্ষতি হতে পারে পাকিস্তান দলের। যুক্তরাষ্ট্রের ন্যাশনাল ওয়েদার সার্ভিসের (এনডব্লিউএস) বরাতে জানা গেছে, শুক্রবার সন্ধ্যা পর্যন্ত দক্ষিণ ফ্লোরিডায় ‘বন্যা পর্যবেক্ষণ’ কার্যকর থাকবে।

প্রথম তিন ম্যাচের সবগুলো জিতে ভারত ‘এ’ গ্রুপ থেকে এরই মধ্যে সুপার এইটে উঠে গেছে। বাকি চার দলের হিসেবে এখন মূল লড়াইটা চলছে পাকিস্তান ও যুক্তরাষ্ট্রের মধ্যে। ৩ ম্যাচের দুটি জিতে ৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে যুক্তরাষ্ট্র। সমান ম্যাচে এক জয়ে ২ পয়েন্ট নিয়ে তিনে পাকিস্তান।

সুপার এইটে যেতে হলে পাকিস্তানকে শেষ ম্যাচে ভালো ব্যবধানে জিততেই হবে। একই সঙ্গে চোখ রাখতে হবে আয়ারল্যান্ড ও যুক্তরাষ্ট্র ম্যাচের দিকে। এই ম্যাচে পাকিস্তানকে চাইতে হবে আয়ারল্যান্ডের জয়। যুক্তরাষ্ট্র জিতলে কিংবা বৃষ্টিতে ভেসে গেলে বিদায় নিশ্চিত হয়ে যাবে পাকিস্তানের।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়