ঢাকা     শনিবার   ২০ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৫ ১৪৩১

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে ইংল্যান্ড

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৩, ২১ জুন ২০২৪   আপডেট: ০০:১৪, ২২ জুন ২০২৪
দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে ইংল্যান্ড

টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্বে বেশ ভুগতে হয়েছিল ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকাকে। তবে সুপার এইটে ওঠার পর নিজেদের আসল রূপে ধরা দিলো তারা। দুই দলই প্রথম ম্যাচে তুলে নিয়েছে জয়। সেমিফাইনালে চোখ রেখে এবার মুখোমুখি হয়েছে ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা। এই ম্যাচে যারা জয় পাবে তারা সেমিফাইনালের পথে অনেকখানি এগিয়ে যাবে।

আজ শুক্রবার (২১ জুন) সেন্ট লুসিয়ার ড্যারেন স্যামি জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ‘গ্রুপ-২’ এর ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ইংল্যান্ডের অধিনায়ক জস বাটলার। ইংল্যান্ডের আমন্ত্রণে আগে ব্যাটিং করবে দক্ষিণ আফ্রিকা।

দুই দলে কোনো পরিবর্তন আসেনি। আগের ম্যাচের অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নেমেছে ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা। ইংল্যান্ড একাদশে চার ব্যাটারের সঙ্গে আছেন চার বোলার ও তিন অলরাউন্ডার। প্রোটিয়ারা নেমেছে পাঁচ জেনুইন ব্যাটার ও চার জেনুইন বোলার নিয়ে। তাদের সঙ্গে আছেন দুই অলরাউন্ডার। 

ইংল্যান্ড একাদশ: ফিল সল্ট, জস বাটলার (অধিনায়ক/উইকেটকিপার), হ্যারি ব্রুক, জনি বেয়ারস্টো, মঈন আলী, লিয়াম লিভিংস্টোন, স্যাম কারান, জোফরা আর্চার, আদিল রশিদ, মার্ক উড ও রিস টপলি।

দক্ষিণ আফ্রিকা একাদশ: কুইন্টন ডি কক (উইকেটকিপার), রেজা হেনড্রিক্স, এইডেন মার্করাম (অধিনায়ক), ডেভিড মিলার, হেনরিখ ক্লাসেন, ত্রিস্টান স্টাবস, মার্কো জানসেন, কেশব মহারাজ, কাগিসো রাবাদা, অ্যানরিচ নর্টজে ও ওটনিল বার্টম্যান।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়