ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বান্দরবন ট্যুরে ‘গ্রিনপিক’ হতে পারে আপনার প্রথম পছন্দ 

ভ্রমণ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৯, ১৩ মার্চ ২০২৩  
বান্দরবন ট্যুরে ‘গ্রিনপিক’ হতে পারে আপনার প্রথম পছন্দ 

পাহাড় আর বান্দরবন- যখনই আমরা এই নামটি শুনি, তখনই মনে যে জায়গাটির প্রথম চিত্র আসে তা হলো দেশের উপজাতি ও তাদের জীবনযাত্রা। উঁচু-নিচু, আঁকাবাঁকা রাস্তা, বিশাল পাহাড়, মেঘমালা সব কিছু তখন চিন্তায় কাজ করে।

এসব চিন্তা করে গ্রিনপিক রিসোর্ট আপনাকে বান্দরবনে স্বাগত জানাচ্ছে। শহরের জীবন থেকে সমস্ত চাপ ও উদ্বেগ দূর করার প্রথম পছন্দ হতে পারে গ্রিনপিক। 

তাই, প্ল্যান করুন ব্যাগ গোছান।  আর পাহাড়ের রাজ্যে কয়েকদিনের জন্য নিজেকে হারিয়ে ফেলুন। প্রকৃতি, সংস্কৃতি আপনাকে সবদিকে বিস্মিত করবে।

গ্রিনপিক রিসোর্ট সব আধুনিক সুযোগ-সুবিধা দিয়ে সজ্জিত। এই রিসোর্ট একটি মজাদার এবং বিলাসবহুল বন্ধুদের ভ্রমণের জন্য উপযুক্ত গন্তব্য। একটি ইনফিনিটি পুল, বিলাসবহুল হিল ভিউ কটেজ, সুস্বাদু পাহাড়ি সাইটের খাবার এবং পরিষেবাসহ আপনার অবস্থানকে স্মরণীয় করে তুলবে।

আজই আপনার ট্রিপ বুক করুন ও নিজের জন্য এই রিসোর্টের ‘জাদু’ উপভোগ করুন। আর মার্চে রুম বুকিং এ  ১০-৩০% ডিসকাউন্ট তো থাকছেই।

গ্রিনপিকের খাবারেও আছে নানা বৈচিত্র্য। ব্যাম্বু চিকেন হলো একটি মুরগির তরকারি যা মুরগিকে বাঁশের অংশে ভরে তারপর কাঠ-কয়লায় রান্না করে। এটি একটি তেলমুক্ত এবং পুষ্টিসমৃদ্ধ খাবার। তারা এই খাবারটি বাটার রাইসের সাথে পরিবেশন করে এবং সাইড ডিশ হিসেবে আপনি এর সাথে বাবা গণুশ খেতে পারেন। আছে ভর্তা থালা, এটি সবচেয়ে সুস্বাদু খাবারের একটি যা তারা তাদের অতিথিদের অফার করে।

এছাড়া বেগুন, বেগুন ভর্তা, সরিষার তেল দিয়ে মাখানো আলু, কাঁচামরিচ, আর একটা ভাজা মাছ দিয়ে মুখে জল আসে। তাদের ইনফিনিটি পুলে ডুব দিন। পুলের প্রান্ত থেকে আপনি জঙ্গলের শ্বাসরুদ্ধকর দৃশ্য দেখতে পাবেন। আপনি পরিবারের সাথে স্মৃতি তৈরি করতে চান? গ্রিনপিক ইনফিনিটি পুল হলো নিখুঁত গন্তব্য।

আপনার বুকিং নিশ্চিত করতে যোগাযোগ করুন: গ্রিনপিক রিসোর্ট, টিটিসির বিপরীতে মেঘলা, বান্দরবন, চট্টগ্রাম। +88017 58 554466 ও +88017 93 339222 (প্রেস বিজ্ঞপ্তি)

চিশতি/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়