ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

‘নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করছেন খালেদা’

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৫, ২১ এপ্রিল ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করছেন খালেদা’

কাজীপুরের মাথাইলচাপরে জনসভায় বক্তব্য রাখছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার যেকোন মূল্যে সুষ্ঠু অবাধ, নিরপেক্ষ ও সবার কাছে গ্রহণযোগ্য সিটি নির্বাচন করতে প্রস্তুত।

 

কিন্তু খালেদা জিয়া নির্বাচনী প্রচারে নেমে সেই শান্তিপুর্ণ পরিবেশ নষ্ট করছেন, উস্কানিমুলক বক্তব্য দিচ্ছেন। তিনি দীর্ঘ ৯২ দিন হরতাল অবরোধের নামে দেশে নৈরাজ্য সৃষ্টি করে অনেক মানুষের রক্ত ঝরিয়েছেন। ঘরে ফিরেছেন শূন্য হাতে।

 

মঙ্গলবার দুপুরে কাজীপুরের মাথাইলচাপরে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এর আগে তিনি কাজীপুর এবং সিরাজগঞ্জ সদর উপজেলার গান্ধাইল ছোনগাছাসহ বিভিন্ন এলাকায় ঝড় ও শিলা বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত এলাকা সরেজমিন ঘুরে দেখেন।

 

বিকেলে সিরাজগঞ্জ সার্কিট হাউসে জেলা পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে উন্নয়নমূলক কর্মকান্ডের অগ্রগতি পর্যালোচনা এবং দিক নির্দেশনা দেন। এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক আব্দুল লতিফ বিশ্বাস, জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) তন্ময় দাস, দলের সাধারন সম্পাদক গোলাম কিবরিয়া, হাজী ইসহাক আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

 

মোহাম্মদ নাসিম বলেন, খালেদা জিয়া খালি হাতে ফিরে আবারো সিটি নির্বাচনকে সামনে রেখে গণতান্ত্রিক পরিবেশ বিনষ্টের জন্য মাঠে নেমেছেন, ষড়যন্ত্র করছেন। কিন্তু বাংলার জনগণ তার এ ষড়যন্ত্র নস্যাত করে দেবে। সিটি নির্বাচনে দাঁত ভাঙ্গা জবাব দেবে। এ নির্বাচনে নগরবাসী বোমাবাজ, মানুষ হত্যাকারীদের অবশ্যই প্রত্যাখ্যান করে সরকারের সাফল্য, শান্তি ও উন্নয়নের পক্ষে ভোট দেবে।

 

তার নির্বাচনী এলাকা কাজীপুরের আলমপুর চৌরাস্তা থেকে সোনামুখী পর্যন্ত সাড়ে সাত কোটি টাকা ব্যয়ে চার কি.মি. পাকা সড়কের উদ্বোধন উপলক্ষে আয়োজিত মাথাইলচাপরের জনসভায় সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস।

 

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক কেএম হোসেন আলী হাসান, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী এস এ এম মাহফুজুল হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক সরকার বকুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান প্রমুখ।

 

 

 

 

রাইজিংবিডি/২১ এপ্রিল ২০১৪/অদিত্য রাসেল/নওশের

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়