ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

অভিষেক হচ্ছে আরও এক নায়িকার

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৮, ৩০ আগস্ট ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অভিষেক হচ্ছে আরও এক নায়িকার

চমক তারা

রাহাত সাইফুল : এ আর মুকুল নেত্রবাদী পরিচালিত সিনেমা মা বাবা সন্তান মুক্তি পাচ্ছে আগামী ৪ সেপ্টম্বর শুক্রবার। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নবাগত চমক ও ফাহিম। এই সিনেমার মধ্য দিয়ে চমকের রুপালি পর্দায় অভিষেক হতে যাচ্ছে। এ ছাড়া সিনেমাটিতে আরও অভিনয় করেছেন ইলিয়াস জাবেদ, রেহেনা জলি, শুব্রতসহ অনেকে।


এ সিনেমাটি প্রসঙ্গে চমক তারা রাইজিংবিডিকে বলেন, ‘এটি আমার অভিনীত চতুর্থ সিনেমা। তবে মা বাবা সন্তান সিনেমার মাধ্যমে পর্দায় আমার অভিষেক হচ্ছে।’


মাসুদ আজাদের বস্তির সম্রাট সিনেমার মাধ্যামে চলচ্চিত্রে পথ চলা শুরু করেন চমক। এর পর কাজ করেছেন এম আর খান মুকুলের ছবি প্রিয়ার জন্য মরতে পারি এবং  সৈয়দ মাসুমের আমার স্বপ্নের ভালোবাসা সিনেমায়।


এ দিকে সিনেমাটির মুক্তি প্রসঙ্গে সিনেমার পরিচালক বলেন, ‘সিনেমাটির মুক্তির জন্য সকল প্রস্ততি শেষ করেছি। এখন হল বুকিং চলছে। আশা করছি রোমান্টিক ধাচের ছবিটি দর্শক ভালোভাবেই নিবেন।’


সচেতন ফিল্ম মিডিয়া পরিবেশিত ও কাজী মো: আসলাম মিয়া প্রযোজিত এ সিনেমায় গান থাকছে মোট পাঁচটি। এর মধ্যে একটি আইটেম গানও রয়েছে। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন আলম আরা মিনু, কনা, আরিফ, আঁখি আলোমগীর।


এ সিনেমার নাম প্রথমে শাদী থাকলেও পরে পরির্বতন করে মা বাবা সন্তান রাখা হয়।

 



রাইজিংবিডি/ঢাকা/৩০ আগস্ট ২০১৫/রাহাত/রাশেদ শাওন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়