ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

শত্রুতাবশত ১৩০০ কলা-পেঁপে গাছ কর্তন

মো. আনোয়ার হোসেন শাহীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০২, ১৩ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শত্রুতাবশত ১৩০০ কলা-পেঁপে গাছ কর্তন

মাগুরা প্রতিনিধি : মাগুরার সদর উপজেলার ধলহরা গ্রামের তিনজন কৃষকের ১৩০০ কলা এবং পেঁপে গাছ কেটে দিয়েছে প্রতিপক্ষের লোকজন।  

এ এলাকার বাসিন্দা রকিবুল ইসলাম মাস্টার এ প্রতিনিধির কাছে অভিযোগ করেন, সামাজিক দলাদলি নিয়ে চাউলিয়া ইউনিয়ন পরিষদের বর্তমান সদস্য ও আওয়ামী লীগকর্মী আতিয়ার রহমান ও সাবেক ইউপি সদস্য সদ্য আওয়ামী লীগে যোগ দেওয়া নাজমুল হোসেনের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল।

তিনি বলেন, ‘এ বিরোধের সূত্র ধরে নাজমুল পূর্ব ঘোষণা দিয়ে রোববার রাতে তার লোকজন দিয়ে আতিয়ারের সমর্থিত মোজাম মন্ডলের ১০০০ কলাগাছ, আমার ১০০ কলার কাদি ও উজ্জল মাহমুদের তিন শতাধিক পেঁপে গাছ কেটে ফেলেছে। এতে আমাদের কয়েক লাখ টাকা ক্ষতি হয়েছে।’

এ বিষয়ে তারা থানায় মামলা করবেন বলে জানান।



ক্ষতিগ্রস্ত মোজাম মণ্ডল অভিযোগ করেন, তার ক্ষেতের অধিকাংশ কলা গাছে কাদি ছিল। শত্রুতা করে গাছ কেটে ফেলায় তিনি পথে বসতে চলেছেন।

মোবাইল ফোন কল রিসিভ না করায় অভিযুক্ত নাজমুল হোসেনর বক্তব্য পাওয়া যায়নি। তবে অন্য এক সংবাদকর্মীর কাছে তিনি গাছ কাটার অভিযোগ অস্বীকার করেছেন।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজমল হুদা জানান, এ ঘটনায় কেউ থানায় মামলা করেননি। মৌখিক অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।



রাইজিংবিডি/মাগুরা/১৩ মার্চ ২০১৭/মো. আনোয়ার হোসেন শাহীন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়