ঢাকা, শনিবার, ১০ ফাল্গুন ১৪২৫, ২৩ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ১০ কিমি যানজট

জাহাঙ্গীর আলম ইমরুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৩-৩১ ১:৪৬:৩৩ পিএম     ||     আপডেট: ২০১৮-০৩-৩১ ৪:৪১:০৯ পিএম

কুমিল্লা সংবাদদাতা : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ ও কুমিল্লার দাউদকান্দি সেতু এলাকায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। 

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে মহাসড়কের মুন্সীগঞ্জের মেঘনা সেতু এলাকা থেকে শুরু হয়ে কুমিল্লার দাউদকান্দির টোলপ্লাজা পর্যন্ত অন্তত ১০ কিলোমিটার এলাকা জুড়ে যানজট দেখা যায়।

শুক্রবার রাতে মহাসড়কের এই অংশে যানজট থাকলেও ভোরে যানবাহন চলাচল স্বাভাবিক হয়ে আসে। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আবারো যানজটের সৃষ্টি হতে থাকে।

কুমিল্লার হাইওয়ে পুলিশের কর্মকতারা যানজটের সুনির্দিষ্ট কারণ জানাতে পারেননি। তবে, দাউদকান্দি এলাকার মেঘনা ও গোমতি সেতুর টোল আদায়ে ধীরগতি, মালবাহী গাড়িতে অতিরিক্ত ওজনের নামে চাঁদা আদায় এবং নারায়ণগঞ্জের মদনপুর এলাকায় সড়ক সংস্কার কাজের কারণে সড়কের মুন্সীগঞ্জের মেঘনা সেতু এলাকায় দীর্ঘ যানজটের দেখা দিয়েছে। যার কুমিল্লা অংশেও এর প্রভাব পড়েছে এমন দাবি কুমিল্লা রিজিওনের হাইওয়ে পুলিশের।

দাউদকান্দি হাইওয়ে থানার ওসি আবুল কালাম আজাদ জানান, মহাসড়কে অতিরিক্ত যানবাহন চলাচলের কারণে যানজটের সৃষ্টি। যানবাহন চলাচল স্বাভাবিক করতে হাইওয়ে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

ওসি আবুল কালাম আজাদ বলেন, মহাসড়কের কুমিল্লা অংশে ধীর গতিতে যানবাহন চলাচল করলেও কোথাও থেমে নেই।

 

 

রাইজিংবিডি/কুমিল্লা/৩১ মার্চ ২০১৮/জাহাঙ্গীর আলম ইমরুল/বকুল

Walton Laptop