ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ঢাকায় তিন দিনব্যাপী জ্যোতিষ সম্মেলন

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৪, ১৪ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঢাকায় তিন দিনব্যাপী জ্যোতিষ সম্মেলন

প্রতীকী ছবি

ফজলে আজিম : ১৯-২১ মার্চ, ঢাকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে তিন দিনব্যাপী এশীয় জ্যোতিষ সম্মেলন। এশিয়ান অ্যাস্ট্রলজার্স কংগ্রেস ও বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটির যৌথ উদ্যোগে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। ঢাকাস্থ সেগুনবাগিচায় কেন্দ্রীয় কচি কাঁচার মেলায় এশিয়ার বিভিন্ন দেশ থেকে আগত জ্যোতিষিরা অংশগ্রহণ করবেন।

ঢাকা, চট্টগ্রাম, সিলেট, খুলনা ও বরিশাল বিভাগে চলছে সম্মেলনকেন্দ্রিক প্রস্তুতি। দেশের যেকোনো স্থানে জ্যোতিষশাস্ত্র চর্চা করেন এমন যে কেউ বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটির আজীবন সদস্য হওয়া সাপেক্ষে উক্ত সম্মেলনে অংশগ্রহণ করতে পারবেন বলে জানিয়েছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটির চেয়ারম্যান ও এশিয়ান অ্যাস্ট্রলজার্স কংগ্রেসের প্রেসিডেন্ট মহর্ষি ড. মুহম্মদ আনিসুল হক।

তিনি জানান, ঢাকায় অনুষ্ঠিতব্য ২৬তম এশিয়ান অ্যাস্ট্রলজার্স কংগ্রেসে দেশ বিদেশ থেকে জ্যোতিষিরা এসে সমবেত হবেন। উক্ত সম্মেলনে মানব কল্যানে জ্যোতিষশাস্ত্রের বিভিন্ন দিক সম্পর্কে আলোচনা হবে। এছাড়াও বাংলাদেশ ইনস্টিটিউট অব অ্যাস্ট্রলজিতে ডিপ্লোমা ও উচ্চতর ডিপ্লোমা ডিগ্রি সম্পন্নকারীদের হাতে সনদ তুলে দেওয়া হবে। সম্মেলন সম্পর্কিত কোনো তথ্যের জন্য যোগাযোগ: ০১৮২১৪৪৪৮৪৪।




রাইজিংবিডি/ঢাকা/১৪ মার্চ ২০১৭/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়