ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সাভারে ‘বন্দুক যুদ্ধে’ নিহত ১

সাফিউল ইসলাম সাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৪৭, ২৬ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাভারে ‘বন্দুক যুদ্ধে’ নিহত ১

নিজস্ব প্রতিবেদক, সাভার : সাভারে পুলিশের সঙ্গে ‘বন্দুক যুদ্ধে’ মুক্তার হোসেন মুক্তি নামে ব্যক্তি নিহত হয়েছে। পুলিশের দাবি মুক্তি একজন মাদক ব্যবসায়ী।

বৃহস্পতিবার গভীর রাতে বিরুলিয়া এলাকায় এই বন্দুক যুদ্ধ হয় বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ জানায়, পৌরসভার মজিদপুর এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী মুক্তার হোসেন মুক্তিকে বৃহস্পতিবার আটক করা হয়। বৃহস্পতিবার রাতেই তাকে নিয়ে মাদক ও অস্ত্র উদ্ধারে বিরুলিয়া এলাকায় অভিযান চালানো হয়। এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা তার সঙ্গীরা পুলিশের ওপর হামলা চালায়। পুলিশ পাল্টা গুলি চালালে নিহত হন মুক্তি। এ ঘটনায় একজন পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম কামরুজ্জামান। তিনি জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহত মুক্তির বিরুদ্ধে পুলিশের ওপর হামলা, মাদক ও অস্ত্র ব্যবসাসহ একাধিক মামলা রয়েছে।

এদিকে নিহতের স্ত্রী রাবেয়া বেগম দাবী করেছেন, ডিবি পুলিশ পরিচয়ে বুধবার রাতেই তার স্বামীকে তুলে নিয়ে যায় ১০/১২ জন লোক। পরে ডিবি পুলিশ বিষয়টি অস্বীকার করে। বৃহস্পতিবার বিকেলে মুক্তিকে ক্রসফায়ার দেওয়া হয়েছে বলে জানতে পারি। কিন্তু তখনো পুলিশ বিষয়টি অস্বীকার করেছে।



রাইজিংবিডি/সাভার/২৬ মে ২০১৭/সাফিউল ইসলাম সাকিব/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়