ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রমজান উপলক্ষে চলবে পুলিশের বিশেষ অভিযান

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০১, ২৭ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রমজান উপলক্ষে চলবে পুলিশের বিশেষ অভিযান

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : আগামীকাল থেকে শুরু হচ্ছে পবিত্র রমজান। রমজান মাস ও ঈদকে সামনে রেখে জেলাবাসির সার্বিক নিরাপত্তা ও সড়ক-মহাসড়ক যানজট, ছিনতাইমুক্ত এবং জনসাধারণের চলাচল নির্বিঘ্ন করতে বিভিন্ন পদক্ষেপ নিয়েছে জেলা পুলিশ।

পুরো মাস জুড়ে জেলার বিভিন্ন স্থানে দিন ও রাতে চলবে হোন্ডা টহল, চেকপোস্ট। বসতে দেওয়া হবে না সড়ক মহাসড়কের পাশে ফুটপাতে হকার ও অবৈধ দোকানপাট।

শনিবার দুপুরে গাজীপুরের পুলিশ সুপার মো. হারুন অর রশীদ ঢাকা-গাজীপুর সড়কের গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা থেকে গাজীপুর শিববাড়ি মোড় এবং শিববাড়ি মোড় থেকে জেলা শহরের রাজবাড়ি সড়কে অবৈধ দোকানপাট ও হাকার উচ্ছেদ করে কর্মসূচির সূচনা করেন।

পুলিশ সুপার জানান, রমজানকে ঘিরে শনিবার থেকে অভিযান শুরু হয়েছে। গাজীপুরের লাখ লাখ শ্রমিক থাকে। তাদের চলাচলের ক্ষেত্রে, ব্যবসায়ীদের যেন ব্যাংক থেকে টাকা লেনদেনের ক্ষেত্রে কোথাও কোনো সমস্যায় পড়তে না হয়, সে জন্য টহল পার্টি জোরদার করা হয়েছে।

রমজান মাসে হোন্ডাপার্টি, চেকপোস্ট ব্যবস্থা করা হয়েছে। দিনের পাশাপাশি ইফতারের পর হতে সেহেরি পর্যন্ত সবগুলো এলাকায় হোন্ডাপার্টি টহল দেবে। পুলিশের পাশাপাশি গোয়েন্দা পুলিশও টহল দেবে। যাতে সাধারণ মানুষের চলাচলে কোনো সমস্যা না হয়। ছিনতাইকারী-চাঁদাবাজদের কবলে পড়তে না হয়।

তিনি বলেন, সড়ক মহাসড়ক যানজটমুক্ত রাখতে রাস্তার পাশে গাড়ি পার্কিং ও অবৈধ গাড়ি চলাচল করতে দেওয়া হবে না। গাজীপুরের কোথাও ফুটপাতে হকার বসতে দেওয়া হবে না। এ অভিযান পবিত্র ঈদ পর্যন্ত অব্যাহত থাকবে।



রাইজিংবিডি/ গাজীপুর / ২৭ মে ২০১৭/ হাসমত আলী/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়