ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

গাজীপুরে ৬ মাদকসেবী ও ব্যবসায়ীর কারাদণ্ড

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৬, ২৯ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গাজীপুরে ৬ মাদকসেবী ও ব্যবসায়ীর কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরে টাস্কফোর্স মাদক বিরোধী এক অভিযান পরিচালনা করে ৬ জনকে হাতে-নাতে আটক করে। পরে প্রত্যেককে ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছে।

সোমবার দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের শ্মশানঘাট ও টঙ্গীর বিভিন্ন এলাকায় টাস্কফোর্স মাদক বিরোধী এই অভিযান পরিচালনা করে।

আটককৃতরা হলো- ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর থানার মরিচাকান্দি গ্রামের মৃত আরফান হোসেনের ছেলে মো. কবির হোসেন (২৯), একই থানার আগানগর এলাকার অশোক আলী ভান্ডারীর ছেলে মো. রানা (৩০), ঢাকার তুরাগ  থানার কামারপাড়া এলাকার মো. বাবুল মিয়ার ছেলে মো. শহিদুল ইসলাম (৩১), টঙ্গীর কেরানীরটেক এলাকার মৃত চুন্নু মিয়ার ছেলে লাল চান (৩২), টঙ্গীর মরকুন পশ্চিমপাড়া এলাকার শহিদুল ইসলামের ছেলে আরিফ হোসেন (৪৭) ও গোপালগঞ্জের মোকসেদপুর থানার বেজরাচাপড়া গ্রামের মৃত ছরোয়ার হোসেনের ছেলে মাহবুবুর রহমান (২৪)।

গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. রাহেনুল ইসলাম জানান, দুপুর পৌনে ১টা থেকে গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসা. হাফিজা জেসমিনের নেতৃত্বে টঙ্গী মাজার বস্তি, আমতলী কেরানীটেক বস্তি এবং গাজীপুর শ্মশানঘাট এলাকায় মাদক বিরোধী টাস্কফোর্স অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ওই ছয় ব্যক্তিকে মাদক সেবন, সংরক্ষণ ও বিক্রির অপরাধে হাতে নাতে আটক করা হয়। পরে মোবাইল কোর্ট পরিচালনা করে প্রত্যেককে ছয়মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

অভিযানের সময় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের পরিদর্শক মো. আবু রেজা মেহেদী হাসান, উপপরিদর্শক মো. সাইফুল ইসলামসহ আইনশৃংখলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ গাজীপুর / ২৯ মে ২০১৭/ হাসমত আলী/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়