ঢাকা, সোমবার, ৬ ভাদ্র ১৪২৪, ২১ আগস্ট ২০১৭
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

সব ষড়যন্ত্রকারী এক হয়েছে : শামীম ওসমান

হাসান উল রাকিব : রাইজিংবিডি ডট কম
প্রকাশ: ২০১৭-০৮-১২ ৮:৫৪:১৬ পিএম     ||     আপডেট: ২০১৭-০৮-১২ ৯:০০:১০ পিএম

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, সমস্ত শক্তি, সব  ষড়যন্ত্রকারী এক হয়েছে। তাদের এখন একটাই উদ্দেশ্য, তারা শেখ হাসিনাকে ধ্বংস করতে চায়।

তিনি বলেন, দেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে, দেশের সামনের দিকে এগুনোটা স্তব্ধ করতে চায়।

শনিবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে  আয়োজিত শোক সভায় তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, শেখ হাসিনা, শেখ হাসিনাই। বাংলাদেশ পাকিস্তান না। শেখ হাসিনা নওয়াজ শরীফও না। বাংলাদেশের মানুষ পাকিস্তানে বসবাস করে না। যদি কেউ মনে করে, পাকিস্তানের আদালত দিয়ে পাকিস্তানে যে অবস্থার সৃষ্টি হয়েছে তা বাংলাদেশেও একই পরিস্থিতি সৃষ্টি করা হবে-তাহলে তারা বোকার রাজ্যে বসবাস করছেন।

তিনি বলেন, দেশে ও নারায়ণগঞ্জে নানা ধরনের  ষড়যন্ত্র শুরু হয়েছে। বিচার বিভাগ থেকেও ষড়যন্ত্র হচ্ছে। যারা খেলছেন খেলতে থাকেন। মনে রাখবেন আমরা কিন্তু খেলোয়াড়। সেই খেলা সুপ্রিম কোর্ট হোক, বিএনপি হোক, খালেদা জিয়া, তারেক হোক, জামায়াত হোক কোনো সমস্যা না। ওই খেলায় আমরাই জিতব।

এ সময় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি চন্দন শীল, শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মতিন মাস্টার, নারয়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর সাজমুল আলম সজল, প্রাক্তন কাউন্সিলর কামরুল হাসান মুন্না, মুক্তিযোদ্ধা সামিউল্লাহ মিলন, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল প্রমুখ।




রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১২ আগস্ট ২০১৭/হাসান উল রাকিব/রুহুল/সাইফ

Walton Laptop