ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বরিশালে এসএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে হত্যা

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৫২, ১১ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বরিশালে এসএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশালে ‘ছোট-বড়’ দ্বন্দ্বকে কেন্দ্র করে আবু সালেহ নামে এক এসএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

রোববার রাতে নগরীর রুপাতলীর শেরে বাংলা সড়কের জাহিতুন্নেছা মহিলা মাদ্রাসার সামনে এই ঘটনা ঘটে। সোমবার বেলা ১১টায় ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

নিহত আবু সালেহ শেরে বাংলা সড়ক এলাকার লিটন মৃধার ছেলে ও নগরীর নূরিয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে এবার বিজ্ঞান বিভাগের এসএসসি পরীক্ষার্থী ছিল।

নিহত আবু সালেহর মামা মাসুম বিল্লাহ জানান, ১৮ নভেম্বর ছোট-বড় দ্বন্দ্বকে কেন্দ্র করে আবু সালেহর সঙ্গে সৈয়দ হাতেম আলী কলেজের প্রথম বর্ষের ছাত্র ও একই এলাকার আতাউর রহমান সুজনের ছেলে হৃদয় রহমানের মারামারি হয়। পরে শালিস মীমাংসায় বিষয়টির সমাধানও হয়। কিন্তু হৃদয় তখনো বিষয়টি নিয়ে ক্ষুদ্ধ ছিল। এজন্য সালেহ চায়ের দোকানে আসার সঙ্গে সঙ্গে পেছন থেকে একটি শাবল দিয়ে মাথায় আঘাত করে হৃদয়। গুরুতর আহত অবস্থায় তাকে শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বরিশাল কোতয়ালী মডেল থানার সহকারী কমিশনার মো. ফরহাদ সরদার জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। হামলাকারীকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। তাবে আজ সোমবার সকাল পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ দাখিল করা হয়নি। তবে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করবে।



রাইজিংবিডি/বরিশাল/১১ ডিসেম্বর ২০১৭/জে. খান স্বপন/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়