ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

তমাল যুবলীগ থেকে স্থায়ী বহিষ্কার

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১২, ১৪ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তমাল যুবলীগ থেকে স্থায়ী বহিষ্কার

বহিষ্কৃত শিরহান শরীফ তমাল

পাবনা প্রতিনিধি : দলীয় শৃঙ্খলাভঙ্গ ও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের ছেলে ঈশ্বরদী উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমালকে সংগঠন থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

বুধবার রাতে কেন্দ্রীয় যুবলীগ এই সিদ্ধান্ত নিয়েছে। কেন্দ্রীয় যুবলীগের রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আবু মোহাম্মদ নাসিম পাভেল এই তথ্য নিশ্চিত করে জানান, কেন্দ্রীয় চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুন অর রশিদ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত খবরে শিরহান শরীফ তমালের নানা কর্মকাণ্ডে দলের ভাবমূর্তি ক্ষুন্ন হওয়ায় এই সিদ্ধান্ত নিয়েছেন

২৯ নভেম্বর রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে প্রধানমন্ত্রীর আগমনের প্রস্তুতিমূলক খবর সংগ্রহে থাকা সাংবাদিকদের উপর তমাল ও ঈশ্বরদী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাজিব সরকারের নেতৃত্বে একদল ক্যাডার হামলা চালায়। এতে কয়েকজন সাংবাদিক গুরুতর আহত হন। এ ঘটনায় ওই দিন রাতে হামলার শিকার সাংবাদিক পার্থ হাসান বাদী হয়ে ঈশ্বরদী থানায় মামলা দায়ের করেন।

১৫ দিন পলাতক থাকার পর গত বুধবার পাবনার আমলী আদালত-১ এ হাজির হয়ে জামির আবেদন করেন তমাল। আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠান।

দলীয় কোন্দল, প্রতিপক্ষের উপর হামলা, বাড়িঘর ভাংচুরের অভিযোগে ঈশ্বরদী উপজেলা যুবলীগের কমিটি স্থগিত করা হয়েছে। এ ঘটনায় দায়েরকৃত মামলায় দুই মাস কারাগার ভোগের পর জামিনে থাকাবস্থায় আবার দলীয় শৃঙ্খলাভঙ্গ করায় তমালকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।



রাইজিংবিডি/পাবনা/১৪ ডিসেম্বর ২০১৭/শাহীন রহমান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ