ঢাকা, রবিবার, ১০ আষাঢ় ১৪২৫, ২৪ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

কক্সবাজারে দুই মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার

সুজাউদ্দিন রুবেল : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০৫-২৫ ১১:৪৪:০১ এএম     ||     আপডেট: ২০১৮-০৫-২৫ ৩:৪২:৩৭ পিএম

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারে পৃথক স্থানে দুই মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

মেরিনড্রাইভ রোডের হিমছড়ি পুলিশ ফাড়ির আইসি পরিদর্শক মনিরুল ইসলাম জানান, শুক্রবার সকালে মেরিনড্রাইভ রোডের দরিয়ানগর ২ নাম্বার ব্রিজ এলাকায় গোলাগুলির খবর পেয়ে তারা ওই এলাকায় যান। এই সময় তারা রাস্তার পাশে এক ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ পড়ে থাকতে দেখেন। মরদেহের পাশ থেকে ১ হাজার ইয়াবা ট্যাবলেট, ১টি এলজি ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। মনিরুল ইসলাম ধারণা করছেন, প্রতিপক্ষের গুলিতে এই ব্যক্তি মারা গেছেন।

স্থানীয়রা মৃতদেহ দেখে সেটি টেকনাফের সাবরাং ইউনিয়ন পরিষদের সদস্য আকতার কামালের বলে সনাক্ত করেছেন। আকতার কামাল উখিয়া টেকনাফের সংসদ সদস্য আবদুর রহমান বদির বড় বোন শামসুননাহারের দেবর। তিনি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভূক্ত ইয়াবা চোরাচালান চক্রের একজন গডফাদার।

অপরদিকে কক্সবাজারের মহেশখালীতে দুই মাদক ব্যবসায়ী দলের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনায় ইয়াবা ও অস্ত্রসহ একজনের গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই ব্যক্তির বিরুদ্ধে মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে একাধিক মামলা রয়েছে।

বৃহস্পতিবার রাতে মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের পাহাড়তলী এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ।

নিহত মোস্তাক আহমদ (৩২) বড় মহেশখালী ইউনিয়নের পাহাড়তলী এলাকার আনোয়ার হোসেনের ছেলে। মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে তার বিরুদ্ধে মহেশখালী থানায় একাধিক মামলা রয়েছে বলে জানান ওসি।

প্রদীপ কুমার দাশ বলেন, বৃহস্পতিবার রাতে বড় মহেশখালী ইউনিয়নের পাহাড়তলী এলাকায় স্থানীয়দের কাছ থেকে দু’গ্রুপ মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুঁড়তে থাকে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এতে এক পর্যায়ে দূর্বৃত্তরা পিছু হটে পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ একজনের মৃতদেহ উদ্ধার করে। পরে ঘটনাস্থলের আশপাশে পাওয়া যায় দেশে তৈরী ১ হাজার ইয়াবা ট্যাবলেট, ৪টি বন্দুক ও ৪ রাউন্ড গুলি। পুলিশ ৪০টি গুলি ছুড়েছে।

ওসি বলেন, নিহত মোস্তাকের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে ইয়াবাসহ মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগ রয়েছে। মাদক ব্যবসার অভিযোগে মহেশখালী থানায় একাধিক মামলা রয়েছে।

মোস্তাকের লাশ ময়নাতদন্তের জন্য শুক্রবার সকালে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২৫ মে ২০১৮/সুজাউদ্দিন রুবেল/শাহনেওয়াজ

Walton Laptop
 
   
Walton AC