ঢাকা, রবিবার, ৩ অগ্রহায়ণ ১৪২৫, ১৮ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

তাসফিয়া হত্যা: আসিফ মিজান রিমান্ডে

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৫-২৫ ৮:১৮:০৭ পিএম     ||     আপডেট: ২০১৮-০৫-২৬ ১২:১১:২০ পিএম
আসিফ মিজান

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামে স্কুলছাত্রী তাসফিয়া হত্যা মামলায় গ্রেপ্তার হওয়া আসামি মো. মিজানুর রহমান প্রকাশ আসিফ মিজানকে (১৮) তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

আজ শুক্রবার বিকেলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আল ইমরান খানের আদালত এই রিমান্ড আবেদন মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেছেন সিএমপির অতিরিক্ত উপকমিশনার নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী।

এর আগে বুধবার দিবাগত রাত ১১টার দিকে মহানগরীর পাঁচলাইশ থেকে আসিফ মিজানকে গ্রেপ্তার করে পতেঙ্গা থানা পুলিশ। আসিফ নিহত তাসফিয়ার বন্ধু ও কারাগারে থাকা আদনান মির্জার ঘনিষ্ঠ বন্ধু।

অতিরিক্ত উপ-কমিশনার নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী বলেন, আজ বিকেলে আসিফ মিজানকে আদালতে হাজির করে পতেঙ্গা থানা পুলিশ সাত দিনের রিমান্ড আবেদন জানালে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ২ মে সকালে চট্টগ্রাম নগরীর পতেঙ্গার ১৮ নম্বর ব্রিজঘাটে পাথরের ওপর থেকে সানসাইন গ্রামার স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী তাসফিয়া আমিনের (১৬) মরদেহ উদ্ধার করে পতেঙ্গা থানা পুলিশ।

পর দিন বৃহস্পতিবার তাসফিয়ার বাবা বাদী হয়ে আটক আদনান মির্জাকে প্রধান আসামি করে পতেঙ্গা থানায় ছয়জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

মামলায় অন্য আসামিরা হলেন- শওকত মিরাজ, ইমতিয়াজ সুলতান ইকরাম, যুবলীগ নেতা মো. ফিরোজ ও তার সহযোগী সোহায়েল ওরফে সোহেল।

গত ২ মে সন্ধ্যায় নগরের খুলশী থানার জালালাবাদ হাউজিং সোসাইটি এলাকা থেকে পুলিশ তাসফিয়ার বন্ধু আদনান মির্জাকে (১৭) গ্রেপ্তার করে।



রাইজিংবিডি/চট্টগ্রাম/২৫ মে ২০১৮/রেজাউল/বকুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC