ঢাকা, সোমবার, ১২ আষাঢ় ১৪২৫, ২৫ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

ভোমরা স্থলবন্দরের কার্যক্রম ৫ দিন বন্ধ

এম.শাহীন গোলদার : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০৬-১৩ ৫:০৮:৪৬ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-১৩ ৫:১৩:২০ পিএম

সাতক্ষীরা সংবাদদাতা : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আজ বুধবার থেকে টানা পাঁচ দিনের ছুটির ফাঁদে পড়েছে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর শুল্ক স্টেশনের আমদানি-রপ্তানি কার্যক্রম।

আগামী ১৮ জুন থেকে আবার যথারীতি আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু হবে। এ সময় ভোমরা ইমিগ্রেশন দিয়ে পাসপোর্ট যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন।

ভোমরা স্থলবন্দর শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনার রেজাউল হক জানান, শুল্ক স্টেশন খোলা থাকলেও সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সরকারি ছুটির সঙ্গে আরো এক দিন বাড়িয়ে পাঁচ দিন বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে মর্মে পত্রের মাধ্যমে জানিয়েছে। এই পাঁচ দিনে ভোমরা ইমিগ্রেশন দিয়ে পাসপোর্ট যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন বলে তিনি জানান।

ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম বিষয়টি নিশ্চিত করে জানান, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সরকারি চার দিন ছুটির সঙ্গে সিএন্ডএফ এজেন্ট ও কর্মচারি অ্যাসোসিয়েশন এবং ভারতের ঘোজাডাঙ্গা সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন যৌথ আলোচনা করে সর্বসম্মতিক্রমে এক দিন বাড়িয়ে পাঁচ দিন উভয় দেশের বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তিনি জানান, আগামী ১৮ জুন থেকে যথারীতি আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু হবে।

 

 

 

 

রাইজিংবিডি/সাতক্ষীরা/১৩ জুন ২০১৮/এম. শাহীন গোলদার/বকুল

Walton Laptop
 
   
Walton AC