ঢাকা, শনিবার, ৭ আশ্বিন ১৪২৫, ২২ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

না.গঞ্জে টেঁটাবিদ্ধ জয়নালের মৃত্যু

হাসান উল রাকিব : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৮-১০ ৪:৩৭:৪২ পিএম     ||     আপডেট: ২০১৮-০৮-১০ ৪:৩৭:৪২ পিএম

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে ফতুল্লার আকবরনগরে দুই গ্রুপে সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে আহত জয়নাল (৬০) মারা গেছে। আজ শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

গত বৃহস্পতিবার বিকেলে ফতুল্লার বক্তাবলীর আকবরনগরে সামেদ আলী হাজী ও রহিম হাজীর পক্ষের মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়। এদের মধ্যে টেঁটাবিদ্ধ জয়নাল ও  নবী হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। রহিম হাজীর পক্ষের লোক ছিলেন নিহত জয়নাল।

জয়নালের মৃত্যুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়ার পর আজ সকালে সামেদ আলী হাজীসহ তার লোকের বাড়ি-ঘর ভাঙচুরসহ ব্যাপক তাণ্ডব চালিয়েছে রহিম হাজীর লোকজন। এতে করে এলাকায় উত্তেজনা দেখা দিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

এর আগে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বৃহস্পতিবার বিকেলে সংঘর্ষ হয়। ঘটনায় উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে কয়েকজন হলেন- নাসিমা (৫০), আউশি (৩০), আলমগীর (৪৫), রনি (৩৫) ও নবী হোসেন (২৭)।

সংঘর্ষে ৭/৮টি বাড়ি ভাঙচুর করা হয়েছে। ফতুল্লা মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে ১১টি টেঁটা উদ্ধার করেছে।

ঘটনার সত্যতা স্বীকার করে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঞ্জুর কাদের জানিয়েছেন, দুইপক্ষের মধ্যে দীর্ঘ দিন ধরে এলাকায় আধিপত্য নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। সম্প্রতি সামেদ আলী হাজী ও রহিম হাজীকে থানায় ঢেকে এনে আপোশ করিয়ে দেওয়া হয়। কিন্তু এরপরও বৃহস্পতিবার দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ ব্যাপারে পুলিশ আইনানুগ ব্যবস্থা নেবে। এখন এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

 

 


রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১০ আগস্ট ২০১৮/হাসান উল রাকিব/বকুল

Walton Laptop
 
     
Walton